শনিবার, ১৩ আগস্ট ২০২২, ২৯ শ্রাবণ ১৪২৯, ১৪ মুহাররম ১৪৪৪

বিনোদন প্রতিদিন

এবার রিকশাচালকের ভূমিকায় তানজিন তিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২২, ১:০৩ পিএম

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। অসংখ্য দর্শকপ্রিয় নাটক তার ঝুলিতে। ফুটিয়ে তুলেছেন নানা চরিত্র। এবার রিকশা চালকের ভূমিকায় দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন এই অভিনেত্রী। নাটকের নাম ‘রিক্সা গার্ল’। আহমেদ তাওকীরের রচনায় নাটকটি নির্মাণ করেছেন রাফাত মজুমদার রিংকু। আর এতে তানজিন তিশার চরিত্রের নাম শিখা।

নাটকটিতে দেখা যাবে- শিখা, এক সংগ্রামী নারীর নাম। এই শহরে তার অন্য এক জীবন, ভিন্ন রকম বেঁচে থাকা। শহরের কোন এক বস্তিতে ছোট বোন পরীকে নিয়ে, তার সংগ্রামের এক সংসার। প্রতিদিন বোনকে স্কুলে নামিয়ে শিখা তার রিক্সা নিয়ে কাজে যায়। পরী নামের সে মেয়েটি দেখতে ভীষণ মায়াময়। তবে শিখার রিক্সা চালানোর পিছনে লুকিয়ে ‘রেজাউল’ নামের অন্য এক মানুষের গল্প। তবে শিখা কাজের ফাঁকে কাকে যেন খুঁজে ফেরে। তখন পরী বাসায় একা থাকে। রুমের দরজা থাকে বাইরে থেকে তালা দেয়া। কখনও বস্তির রানু খালা কাজের ফাঁকে খেয়াল রাখে পরীর। অন্যদিকে শহরে রিক্সা চালাতে গিয়ে শিখা প্রায়ই বিব্রত হয়, সবাই চিড়িয়াখানার জন্তুর মতো তাকে দেখে। এভাবেই এগিয়ে যায় জীবন বাস্তবতার বিভিন্ন বাঁক নিয়ে ‘রিক্সা গার্ল’ নাটকের গল্প।

সম্প্রতি রাজধানীর বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ সম্পূর্ণ হয়েছে। নাটকটিতে তানজিন তিশার বিপরীতে রেজাউল চরিত্রে অভিনয় করেছেন সোহেল মন্ডল রেজাউল। এছাড়া নাটকটিতে অভিনয় করেছেন আরও অনেকেই।

নির্মাতা সূত্রে জানা গেছে, আসছে ঈদুল আযহার অনুষ্ঠানমালায় রিকশা গার্ল নাটকটি বেসরকারি চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
কালাম ২৮ জুন, ২০২২, ৪:৪২ পিএম says : 0
মানাইছে মাশাআল্লাহ
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন