শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অলমোস্ট ক্রিসমাস

আন্তর্জাতিক ডেস্ক: | প্রকাশের সময় : ২৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ডেভিড ই. টলবার্ট পরিচালিত কমেডি চলচ্চিত্র ‘অলমোস্ট ক্রিসমাস’। ‘ব্যাগেজ ক্লেইম’ (২০১৩), ‘ফার্স্ট সানডে’ (২০০৮) এবং ‘এ উওম্যান লাইক দ্যাট’ (১৯৯৭) টলবার্ট পরিচালিত কয়েকটি চলচ্চিত্র। এছাড়াও তিনি বেশ কয়েকটি ভিডিও চলচ্চিত্র নির্মাণ করেছেন।
ওয়াল্টার মেয়ার্স (ড্যানি গ্লাভার) এক আফ্রিকান-আমেরিকান পরিবারের কর্তা। একসময় সে পেশায় একজন অটোমোটিভ প্রকৌশলী ছিল। বছর খানেক আগে তার স্ত্রী গ্রেসকে হারিয়েছে। একসময় গ্রেসই তাদের পরিবারটিকে এক সূতায় বেঁধে রেখেছিল। বাবা হিসেবে সে যে খুব অযোগ্য তা নয়। কিন্তু তার চার সন্তানকে একসঙ্গে রাখা তার জন্য বেশ কঠিন। চার সন্তানের মধ্যে দুই মেয়ে শেরিল (কিম্বার্লি এলিস) আর  রেচেল (গ্যাব্রিয়েল ইউনিয়ন) এবং দুই ছেলে ক্রিস্টিয়ান (রোমানি ম্যালকো) আর এভান (জেসি আশার)। সন্তানরা সবাই বড় হয়ে গেছে। একসঙ্গে সবাইকে আর পাওয়া কঠিন। সামনে এগিয়ে আসছে বড়দিনের উৎসব। এই উৎসব নিয়ে তার বড় একটি প্রত্যাশা। তাদের সবাইকে একসঙ্গে করা। সন্তানদের মধ্যে যে বিরোধ আছে তাই তার সবচেয়ে বড় ভয়। তার বিশ্বাস সন্তানদের এক করাও হবে বড় একটি অলৌকিক ঘটনা। আর তারা যদি সব বিরোধ পাশ কাটিয়ে পাঁচটি দিন তার সঙ্গে একই ছাদের নিচে কাটাতে পারে তাই হবে বড় দিনে তার জন্য সবচেয়ে বড় উপহার। তার অনুরোধে মেয়ার্স পরিবারের সদস্যরা এক হয় এবং সবার সঙ্গে মানিয়ে নেয়ার চেষ্টা করতে থাকে। কিন্তু একটি পারিবারিক ফুটবল ম্যাচও তারা মারামারি ছাড়া খেলতে ব্যর্থ হয়। এই পারিবারিক পুনর্মিলনে যোগ দেয় আন্ট মে (মো’নিক) এবং আরও কয়েকজন বাকচতুর আত্মীয়। সবমিলিয়ে এক জটিল হাস্যকর পরিস্থিতির উদ্ভব হয়।
হলিউড শীর্ষ পাঁচ
১। ফ্যান্টাস্টিক বিস্টস অ্যান্ড হয়্যার টু ফাইন্ড দেম (এডি রেডমেইন, ড্যান ফগলার, ক্যাথরিন ওয়াটারসন, এজরা মিলার, কলিন ফ্যারেল)
২। ডক্টর স্ট্রেঞ্জ (বেনেডিক্ট কাম্বারব্যাচ, চিওয়েটেল এজিওফর, রেচেল ম্যাকঅ্যাডামস, টিল্ডা সুইন্টন)
৩। ট্রল্স (এনিমেশন; ভয়েস : জাস্টিন টিম্বারলেক, অ্যানা কেন্ড্রিক, জেমস করডেন, রাসেল ব্র্যান্ড)
৪।  অ্যারাইভাল (এমি অ্যাডামস, জেরেমি রেনার, ফরেস্ট হুইটেকার, মাইকেল স্টালবার্গ)
৫। অলমোস্ট ক্রিসমাস (গ্যাব্রিয়েল ইউনিয়ন, ড্যানি গ্লাভার, জেসি আশার, ওমমার এপস, মো’নিক)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন