শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেছারাবাদে নবজাত শিশু সন্তানকে চুবিয়ে মারার অভিযোগ

নেছারাবাদ(পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৪:৪৮ পিএম

পিরোজপুরের নেছারাবাদ উপজেলার শশিদ অশ্বথকাঠি গ্রামে সুবল দেবনাথ নামে ৩৩ দিন বয়সী এক শিশুকে হত্যার অভিযোগে শনিবার রাতে পুলিশ তার আপন চাচী লিপি দেবনাথকে গ্রেফতার করেছে। এর আগে এ ঘটনায় নিহত সুবলের মা নমিতা দেবনাথ বাদী হয়ে জাল লিপি দেবনাথকে আসামী করে থানায় হত্যা মামলা দায়ের করেন। রবিবার পুলিশ আসামীকে পিরোজপুর আদালতে প্রেরণ করেছে।

নেছারাবাদ থানার পরিদর্শক (তদন্ত) মো. সোলায়মান জানান শনিবার রাতে নিহত সুবলের মা বাদী হয়ে জাল লিপি দেবনাথকে আসামী করে থানায় মামলা দায়ের করেন। রবিবার সকালে গ্রেফতারকৃত আসামীকে পিরোজপুর আদালতে পাঠানো হয়েছে। তবে তাকে লিপি দেবনাথ হত্যা করেছে এমন মর্মে পুলিশের কাছে কোন সিকারউক্তি আছে কিনা জানতে চাইলে পরিদর্শক (তদন্ত) মো. সোলায়মান আরো বলেন, আমরা কিছু জেনেছি। আজ রোববার সন্ধ্যার পরে আনুষ্ঠানিকভাবে জানানো হবে। এর আগে কিছু বলা যাবেনা। আইনানুগ প্রক্রিয়া চলমান।

নিহত ওই শিশুর মা নমিতা দেবনাথ অভিযোগ করে বলেন, তার জাল লিপি দেবনাথ তার শিশুকে পানির ড্রামে চুবিয়ে মেরেছে। তিনিই তার শিশুর হত্যাকারি। নমিতা বলেন, ঘটনার দিন শনিবার সকালে বাচ্চাকে খাইয়ে বিছানায় রেখে খালে যাই। এসময় ঘরের মধ্য তার জাল নমিতা একা ঘরে ছিল। ঘাট থেকে ফিরে ছেলেকে দেখতে না পেয়ে চিৎকার দেই। পরে সবাই খোজা খুজির পর ঘরের মধ্য পানির ড্রামে শিশুটির লাশ পাওয়া যায়। তিনি আরো বলেন, লিপি দেবনাথ গতকাল শনিবার রাতে থানায় আমাদের সামনে বসে পুলিশের কাছে বাচ্চাকে মারার সিকারউক্তি দিয়েছে। তাই তার নামে থানায় মামলা করেছি। তবে কি কারনে ওই নবজাতক ছেলে শিশুটিকে হত্যা করা হয়েছে তা জানা সম্বব হয়নি।

প্রসংগত, গত শনিবার সকালে সুবলের মা নমিতা দেবনাথ শিশু সুবলকে ঘরে রেখে খালে পানি আনতে যায়। ফিরে এসে ছেলেকে দেখতে না পেয়ে খোজাখুজির এক পর্যায়ে ঘরের বারান্দায় পানির ড্রামের মধ্যে তার লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন