সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

বয়ফ্রেন্ডের নজরদারি করতে বোরকা পরেছেন ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪১ এএম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ফারিয়া শাহরিন। হঠাৎ সামাজিকমাধ্যম ফেসবুকে শেয়ার করা ছবিতে বোরকা পরা অবস্থায় দেখা যায় তাকে। জানা গেছে, ফারিয়ার বোরকা পরার কারণ বয়ফ্রেন্ডের নজরদারি করা। তবে তার এই নজরদারি বাস্তবে নয়। সম্প্রতি ‘চিরকুমার’ নামের ধারাবাহিক নাটকের কাজ শুরু করেছেন ফারিয়া শাহরিন। এটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা তুহিন হোসেন। এতে ফারিয়ার বিপরীতে রয়েছেন আরশ।

‘চিরকুমার’ নাটকে নিজের চরিত্র প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘এই নাটকের গল্পটা অনেক মজার। আজকে যেমন বোরকা পরেছি বয়ফ্রেন্ড যাতে আমাকে চিনতে না পারে। বোরকা পরে একটা দৃশ্যে বয়ফ্রেন্ডকে হাতেনাতে ধরে ফেলি। বয়ফ্রেন্ড্রের জন্য কোন লেভেলের পাগলামি করতে পারি সেটাই দেখা যাবে নাটকে। আমার বিশ্বাস দর্শক নাটকটি পছন্দ করবেন। ’

‘চিরকুমার’ নাটকটিতে আরো অভিনয় করেছেন শরাফ আহমেদ জীবন ও মারজুক রাসেল এবং সালাউদ্দিন লাভলুসহ অনেক। শিগগিরই এনটিভিতে ধারাবাহিকটির প্রচার শুরু হবে।

উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতা দিয়ে শোবিজে পথচলা শুরু হয় নোয়াখালীর মেয়ে ফারিয়া শাহরিনের। তবে বাংলালিংকের ‘কথা দিলাম’ বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েই তিনি বেশি পরিচিতি পান। এরপর বেশ কিছু নাটকে দেখা গেছে তাকে। পরবর্তীতে পড়াশোনার জন্য মালয়েশিয়ায় যান এবং ২০১৯ সালে ফিরে আসেন।

সবশেষ তিনি আলোচিত হয়েছেন কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকে অভিনয় করে। এই নাটকে তার করা ‘অন্তরা’ চরিত্রটি এখন দর্শকের মুখে মুখে। ক্যারিয়ারের শুরু থেকেই বেছে বেছে কাজ করা ফারিয়ার মাত্র চতুর্থ ধারাবাহিক ‘চিরকুমার’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন