বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিংড়ায় আধিপত্য বিস্তার নিয়ে আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষে নিহত-২

সিংড়া (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ অক্টোবর, ২০২২, ১:৫৬ পিএম

নাটোরের সিংড়ায় এলাকার আধিপত্য বিস্তার নিয়ে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষে আফতাব হোসেন নামে সাবেক এক ইউপি সদস্য ও রুহুল আমিন নিহত হয়েছেন।

জানা যায়, এলাকার আধিপত্য নিয়ে দীর্ঘদিন থেকে উপজেলার সুকাশ ইউনিয়নের বামিহাল গ্রামে সাবেক ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা আফতাব উদ্দিনের সাথে বর্তমান ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা ফরিদ উদ্দিন ও তার ভাই আব্দুল কুদ্দুসের বিরোধ চলে আসছিল। এনিয়ে রোববার দুই গ্রুপের মধ্যে উত্তেজনা দেখা দেয়। রোববার রাত ৮ টার দিকে আফতাবের নেতৃত্বে বামিহাল দশোপাড়ায় ফরিদ ও তার ভাই কুদ্দুস গ্রুপের অনুসারী রুহুল আমিন ও আবু মুসার বাড়িতে হামলা চালায়। এর জেরে কিছুক্ষণ পর রুহুল ও মুসা তাদের লোকজন নিয়ে বামিহাল বাজারে এসে সেখানে থাকা আফতাব ও তার লোকজনের উপর হামলা চালায়। এসময় তারা আফতাবকে ধারালো অস্ত্র দ্বারা এলোপাতাড়ি কোপাতে থাকে। জখম অবস্থায় স্থানীয়রা আফতাবকে উদ্ধার করে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আফতাবকে মৃত ঘোষনা করেন। এদিকে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরে রুহুল আমিন মারা যায়।

নিহত আফতাব হোসেন সুকাশ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি সদস্য এবং বামিহাল গ্রামের মৃত গাজীর ছেলে। বর্তমান ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি ফরিদ উদ্দিন ও তার ভাই আব্দুল কুদ্দুসের অনুসারীদের হামলায় আফতাব উদ্দিন নিহত হয় বলে অভিযোগ করা হয়েছে। এঘটনায় ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালামসহ ৫জন আহত হয়। আহতদের মধ্যে মাসুদ, মুসা ও রুহুল আমিনকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। সোমবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় রুহুল আমিন মারা যায়।

 

সিংড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আমিনুল ইসলাম সাবেক ইউপি সদস্য আফতাবের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, অতিরিক্ত রক্তক্ষরণের কারনে আফতাবের মৃত্যু হয়। সিংড়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, এই ঘটনায় কোনো পক্ষ এখনো থানায় অভিযোগ দেয়নি। সিংড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জামিল আকতার বলেন, ঘটনার পর বামিহাল এলাকাজুড়ে অতিরিক্ত পুলিশ মোতায়েন সহ পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন