শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রিয় মানুষটিকে হারিয়ে ফেলেছি : শবনম ফারিয়া

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১০:৪৬ এএম

ছোট ও বড় পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। নাটক-টেলিফিল্মের কাজ নিয়েই অধিকাংশ সময় ব্যস্ত থাকেন। অভিনয় ক্যারিয়ারে বেশ খ্যাতি কুড়িয়েছেন এই অভিনেত্রী। তবে স্বভাবে অনেকটা— ঠোঁটকাটা। যার কারণে প্রায় সময়ই আলোচনায় থাকেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় দারুণ সরব শবনম ফারিয়া। সমসাময়িকা নানা বিষয় নিয়েও ফেসবুকে নিজের ভাবনার কথা বলে থাকেন। বুধবার ফেসবুক ব্যবহারকারীদের অনুসারী সংখ্যা আকস্মিকভাবে কমে যায়। ফারিয়ারও তার ব্যত্যয় ঘটেনি। এ নিয়ে কথা বলতে গিয়ে ফারিয়া জানালেন— সবচেয়ে প্রিয় মানুষটিকেও হারিয়ে ফেলেছেন তিনি। সুতরাং ফেসবুকে অনুসারী হারানোর কথা বলে লাভ নেই।

শবনম ফারিয়া বলেন, ‘যে মানুষের জন্য জীবন-আত্মা সব বাজি রেখেছিলাম, বন্ধু-বান্ধব, ক্যারিয়ার— সব ভুলে গিয়েছিলাম সেই হারিয়ে গেছে। কবে হারিয়েছে, কীভাবে হারিয়েছে, কোথায় হারিয়েছে সেইটাও জানি না! আর তোমরা আমাকে মেসেজ দাও আমার নাকি ফলোয়ার হারিয়ে গেছে!’

অনেক বেদনা বুকে চেপে অনায়াসে ক্যামেরার সামনে দাঁড়িয়ে হাসতে পারেন ফারিয়া। তা উল্লেখ করে এই অভিনেত্রী বলেন, ‘আমি অনেক কিছু হারিয়ে, চোখ মুছে ক্যামেরার সামনে হাসি দিয়ে ছবি তুলে, বকোয়াস কথাবার্তা লিখে সেই ছবি ফেসবুকে পোস্ট দেয়া মানুষ, আমায় আর ফলোয়ার হারানোর ভয় দেখিয়ে কোনো লাভ নেই।’

শবনম ফারিয়া অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ওয়েব ফিল্ম ‘হোটেল নিরিবিলি’। মেহেদী হাসান হৃদয় রচিত ও পরিচালিত এ ওয়েব ফিল্মটি গত মাসে মুক্তি পায়। এতে আরো অভিনয় করেছেন— মুশফিক আর ফারহান, শহীদুজ্জামান সেলিম, শরাফ আহমেদ জীবন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন