শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

মিথ্যে রটনাকারীদের তালিকা হচ্ছে, হুঁশিয়ারি শাকিব খানের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ অক্টোবর, ২০২২, ১০:৩২ এএম

বেশ অনেকদিন ধরেই বিয়ে ইস্যুতে আলোচনায় ঢাকাই সিনেমার শীর্ষ তারকা শাকিব খান। সপ্তাহ দুই আগে বুবলী ও শাকিব খান হঠাৎ করেই তাদের বিয়ে এবং সন্তানের খবর প্রকাশ্যে এনেছেন। এরমাঝেই শাকিব খানের সাথে নাম জড়িয়েছে পূজা চেরির। গুজব উঠেছে শবনম বুবলীকে ডিভোর্স দিয়ে পূজা চেরীকে বিয়ে করেছেন শাকিব। ইতিমধ্যে এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল সমালোচনা। বিষয়গুলো নিয়ে বিরক্ত শাকিব খান। চলমান এই গুঞ্জনে এবার মুখ খুললেন তিনি।

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ফেসবুক পেইজে দীর্ঘ এক স্ট্যাটাসে শাকিব খান জানান, কয়েকটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেইজ ভিউ এর আশায় মিথ্যা কনটেন্ট প্রচার করে একধরণের বিভ্রান্ত সৃষ্টি করে যাচ্ছে। একটার পর একটা ইস্যু ক্রিয়েট করে যাচ্ছে। এসব মিথ্যে নোংরামি যারা ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। এ ব্যাপারে তার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছে।

ফেসবুক পেইজে শাকিব খান লিখেন, ‘অনেক হয়েছে ভিউ বাণিজ্য। ভিউ আর হিটের আশায় যারা অন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে এতো বাজে ও মিথ্যে তথ্য ছড়াতে পারে, তাদের উচিত শিক্ষা দেওয়ার জন্য দেশের আইনই যথেষ্ট। এখন আবার পূজা চেরীর নাম আনা হয়েছে। সে তার পেশাগত জায়গা থেকে আমার সঙ্গে কাজ করছে এটাই কি তার অপরাধ? কাজের বাইরে তো তার সঙ্গে আমার কোনো সম্পর্কই নেই। তাহলে কেন এতো মিথ্যে বিষয় ছড়ানো হচ্ছে? এসব যারা করছে সেইসব নোংরা মানসিকতার কিছু মানুষের দাবী, আমাকে নিয়ে ছড়ানো মিথ্যে বিষয়গুলোর প্রমাণ তাদের কাছে আছে! আমি দেখতে চাই কোথায় কিসের প্রমাণ?’

যারা এসব গুজব ছড়িয়েছেন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন জানিয়ে তিনি আরও লিখেন, ‘এসব ভূয়া বিষয়গুলোর ভিত্তি করে গত কয়েকদিন ধরে বেশকিছু নিউজ পোর্টাল সত্যতা নিশ্চিত না করে কোনো ধরণের স্টেটমেন্ট ছাড়াই আমার নামে মিথ্যে সংবাদ প্রচার করছে; যা কোনোভাবেই কাম্য নয়। যারা এসব মিথ্যে নোংরামি ছড়াচ্ছে তাদের তালিকা করা হচ্ছে। কঠোরভাবে জানাচ্ছি, এ ব্যাপারে আমার আইনজীবী দেশের প্রচলিত আইনে ব্যবস্থা নিচ্ছেন।’

এদিকে শাকিব খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জনে ইতোমধ্যে বিরক্ত প্রকাশ করেছেন পূজা চেরি। এ নিয়ে স্পষ্ট বক্তব্যও জানিয়ে দিয়েছেন এই নায়িকা। তিনিও এক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন, শাকিব খানের সঙ্গে তার শুধুই প্রফেশনাল সম্পর্ক, এরবাইরে তাদের মধ্যে কিছুই নেই। একই সাথে সবাইকে হুঁশিয়ারও করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন