শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে সাংবাদিক পুত্রকে ছুরিকাঘাত ২ সন্ত্রাসী গ্রেফতার

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২২, ৩:৩২ পিএম

ঠাকুরগাঁও জেলার হরিপুরে কবিরুল ইসলাম কবির নামে এক সাংবাদিকের পুত্রকে ছুরিকাঘাত করায় দুই সন্ত্রাসীকে গ্রেফতার করেছে হরিপুর থানা পুলিশ।
গত (২৯'অক্টোবর) শনিবার রাতে হরিপুর উপজেলার চৌরঙ্গী বাজারের পার্শ্বে দামোল নামক জায়গায় তার উপর অতকৃতভাবে হামলা করেন কয়েকজন সন্ত্রাসী। গুরুতর আহত অবস্থায় সংবাদিক পুত্র রেজওয়ানুল হক হৃদয় বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।
এ ব্যাপারে গত বুধবার রাতে ৮ জনকে আসামী করে হরিপুর থানায় মামলা দায়ের করেছেন আহত রেজওয়ানুল হক হৃদয়ের চাচা আব্দুর রশিদ সেন্টু।
জানা গেছে, হরিপুর উপজেলা যায়যায়দিন পত্রিকার সাংবাদিক কবিরুল ইসলাম কবিরের বড় ছেলে রেজওয়ানুল হক চৌরঙ্গী বাজারে কীটনাশকের দোকান বন্ধ করে বাড়ে ফেরার পথে হলদিবাড়ি গ্রামের সন্ত্রাসী নাজিম উদ্দীন, সৌরভসহ কয়েকজন সন্ত্রাসী তার বুকে ছুরিকাঘাত করে।
ছুরিকাঘাতে সে গুরুতর আহত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়লে তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে স্থানীয় ও তার পরিবার তাকে উদ্ধার করে প্রথমে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ও পরে ঢাকা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে সার্জারী বিভাগে ভর্তি আছেন।
এ বিষয়ে সাংবাদিক কবিরুল ইসলাম বলেন,আমার ছেলেকে যারা ছুরিকাঘাত করেছে তাদের বিচার চাই। বর্তমানে আমার ছেলে গুরুতর অসুস্থ অবস্থায় রয়েছে।
হরিপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ তাজুল ইসলাম বলেন,আমরা মামলা নিয়ে ২জন আসামিকে আটক করে আদালতে প্রেরণ করেছি। বাকি আসামিদের গ্রেফতার করতে আমার টিম কাজ করছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন