মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ভারতীয়রা ফাইনালের টিকিট বিক্রি করছে পানির দামে, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ১:১৩ পিএম

যেই ফাইনালের টিকিট দু’দিন আগেও ছিল সোনার হরিণ, তা এখন বিক্রি হচ্ছে পানির দামে। নামমাত্র মূল্যে বিক্রি করতেও দ্বিধা করছেন না অনেকে। মূলত ভারত বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় অসংখ্য ভারতীয় সমর্থকরা আগাম করে রাখা টিকিট বিক্রি করে দিচ্ছেন অল্প মূল্যে।

ভারত-পাকিস্তানের মাঝে ফাইনাল হবে ভেবে, কিংবা ভারত নিশ্চিত ফাইনাল খেলবে এমন চিন্তায় মেলবোর্নে ফাইনাল ম্যাচের অসংখ্য টিকিট কেটে রাখে ভারতীয়রা। কিন্তু রোহিত শর্মার দল সেমিফাইনাল থেকেই বিদায় নেয়ায় দেশটির ক্রিকেট সমর্থকরা যে টিকিট কিনেছেন, তা বিক্রি করে দেয়ার আপ্রাণ চেষ্টা করছেন।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ভারত বিদায় নেয়ার পর রাতারাতি টিকিটের দাম অনেকটাই কমে গেছে। ১০ অস্ট্রেলিয় ডলার বা মাত্র ৫০০ ভারতীয় রুপিতেও টিকিট বিক্রি করে দিতে চাইছেন সমর্থকরা। সাথে দেয়া হচ্ছে বিনামূল্যে বিয়ার দেয়ার প্রতিশ্রুতিও। এমনকি, ক্রেতা চাইলে তার বাড়ির দোরগোড়ায় গিয়ে টিকিট দিয়ে আসার প্রতিশ্রুতিও দেয়া হচ্ছে।

কোনোরকমে টিকিট বিক্রি করে দিতে পারলেই যেন ভারতীয়রা এখন হাফ ছেড়ে বাঁচে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি টিকিট বিক্রির ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায় অ্যাডিলেডের বাইরে চিৎকার করে ডেকে ডেকে ফাইনালের টিকিট বিক্রির চেষ্টা করছেন ভারতীয় সমর্থকরা। অনেকে বিনামূল্যে লাঞ্চ, বিয়ারের প্রতিশ্রুতি দিচ্ছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন