মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

খেলাধুলা

ড্রোন দিয়ে সার্বিয়ার ওপর গোয়েন্দাগিরি করেছে ব্রাজিল?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২২, ২:৫৯ পিএম

কাতার বিশ্বকাপে রাতে মুখোমুখি হবে ব্রাজিল ও সার্বিয়া। কিন্তু মাঠের লড়াইয়ের আগে ড্রোন দিয়ে সার্বিয়ার ওপর গোয়েন্দাগিরি করেছে ব্রাজিল! এমন সংবাদে বেশ অবাকই হয়েছেন সার্বিয়ার কোচ দ্রাগান স্টইকভিচ। উল্টো তিনি প্রশ্ন করেন, ব্রাজিল কেন এমনটা করতে যাবে? বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে আজ (২৪ নভেম্বর) ব্রাজিলের বিপক্ষে মাঠে নামছে সার্বিয়া।

শক্তির বিচারে বেশ এগিয়ে থাকা ব্রাজিলের বিপক্ষে নিজেদের সেরাটা দেয়ার জন্য মুখিয়ে আছে সার্বিয়ার ফুটবলাররা। ম্যাচের আগে হঠাৎ করেই খবর ছড়ায় যে, ড্রোন দিয়ে সার্বিয়ার ওপর গোয়েন্দাগিরি করেছে ব্রাজিল। তবে এমন সংবাদকে পাত্তা দেননি স্টইকভিচ।

ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে এ ব্যাপারে তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি না, তারা আমাদের ওপর গোয়েন্দাগিরি করেছে। তারা কেন এটা করতে যাবে? তারা এমনিতেই ফুটবল পাওয়ার। আমি মনে করি না তারা ড্রোন ব্যবহার করে আমাদের ওপর গোয়েন্দাগিরি করেছে। তাই একে ভুয়া নিউজই বলতে হবে।’

ব্রাজিলকে ভীষণ শক্তিশালী দল মানলেও তাতে ভীত হতে চান না সার্বিয়া কোচ। ব্রাজিলের খেলোয়াড়দের নিয়ে না ভেবে নিজের দলকে নিয়েই মনোযোগী স্টইকভিচ। তিনি মনে করেন, ব্রাজিলের যেমন জয়ের সুযোগ আছে, তেমনি সার্বিয়ারও সেই সুযোগ রয়েছে।

স্টইকভিচ বলেন, ‘শুধু ব্রাজিল কেন,আমরা বিশ্বের কোনো দলকেই ভয় পাই না। ব্রাজিলে ভিনিসিয়াস, রাফিনহা, রিচার্লিসন এবং নেইমারের মতো বিশ্বমানের ফুটবলার রয়েছে। তারা সবাই আক্রমণাত্মক খেলোয়াড়। তবে ব্রাজিল কিভাবে খেলে সেটা ব্যাপার না, আমরা কিভাবে খেলি সেটিই বড় ব্যাপার।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন