বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১৮ মাঘ ১৪২৯, ০৯ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

শেষ রাতে মিছিলে মিছিলে মুখরিত ঘুমন্ত শহর

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ নভেম্বর, ২০২২, ১০:৫৭ এএম

মেক্সিকোকে ২-০ গোলে হারিয়ে ঝিমিয়ে পড়া সমর্থকদের আবারও চাঙ্গা করে তুলেছে আর্জেন্টিনা। সেই আনন্দে রাত জেগে রাজধানীতে হয়েছে জয়োল্লাস, মাঝরাতেই আনন্দ মিছিলে মুখরিত হয়েছে ঘুমন্ত শহর। সমর্থকদের মনে আবারও জ্বলে উঠেছে বিশ্বকাপ জয়ের প্রত্যাশা।

শনিবার (২৬ নভেম্বর) বাংলাদেশ সময় রাত ১টায় শুরু হয় আর্জেন্টিনা-মেক্সিকোর খেলা। তার অনেক আগে থেকেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের মহসিন হল মাঠের বড় পর্দায় খেলা দেখতে আর্জেন্টিনার সমর্থকরা জড়ো হতে শুরু করেন। হাজারো মানুষের অপেক্ষা, কখন মাঠে আসবে মেসি ও তার দল। সৌদি আরবের সাথে হারের পর দেয়ালে পিঠ ঠেকে যাওয়া আর্জেন্টিনা প্রচন্ড শক্তি নিয়েই জয় লাভ করবে, এমনটাই সবার প্রত্যাশা ছিল শুরু থেকে।

খেলার প্রথম ৬০ মিনিটেও যখন কোনো গোলের দেখা নেই, তখন দর্শকদের উত্তেজনা, চিৎকার কিংবা হতাশার দীর্ঘশ্বাস শোনা যাচ্ছিল মাঠের এ প্রান্ত থেকে ও প্রান্তে। ঘিরে ধরা সকল অনিশ্চয়তাকে যেন তুড়ি মেরে উড়িয়ে দিল মেসি ম্যাজিক। মুহূর্তেই বাঁধ ভাঙা আনন্দে মাতেন সবাই। সমর্থকদের উল্লাসে কেঁপে ওঠে রাতের আকাশ। ২-০ গোলে মেক্সিকোকে হারিয়ে বিশ্বকাপে নিজেদের অবস্থান টিকিয়ে রাখলো আর্জেন্টিনা। খেলা শেষ হতেই জয়ের আনন্দে যেনো দিশেহারা আর্জেন্টিনা সমর্থকরা।

প্রিয় দলের এভাবে ফাইট ব্যাকের আনন্দ উদযাপন করতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে মিছিল করে জড়ো হয় হাজারো মানুষ। তাদের সবার প্রত্যাশা, মেসির হাতেই যেন শোভা পায় এবারের বিশ্বকাপ। রাজধানী ঢাকার বিভিন্ন এলাকায় এভাবে মিছিল করে সমর্থকরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohmmed Dolilur ২৭ নভেম্বর, ২০২২, ১২:৪৭ পিএম says : 0
মেসের ডান্ডা এই এক হাজার লোক তেল দিয়ে মালিশ করা উচিত।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন