শনিবার, ২৮ জানুয়ারি ২০২৩, ১৪ মাঘ ১৪২৯, ০৫ রজব ১৪৪৪ হিজিরী

খেলাধুলা

কাতার বিশ্বকাপে ফিরছেন করিম বেনজেমা!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২২, ৮:৪০ পিএম

কাতার বিশ্বকাপ শুরুর আগে একের পর এক ধাক্কা আসে ফ্রান্স শিবিরে। চোটের কারণে স্কোয়াডেই ঠাঁই হয়নি পল পগবা-এনগোলো কান্তেদের। এরপর বিশ্বকাপ স্কোয়াডে থেকেও একই কারণে বাদ পড়েন প্রেসনেল কিম্পেম্বে, ক্রিস্টোফার এনকুনকুরাও। শেষ মুহুর্তে বড় ধাক্কাটা আসে বিশ্বকাপ শুরুর ঠিক একদিন আগে। সর্বনাশা চোটে ছিটকে গেছেন ফ্রান্স ফরোয়ার্ড করিম বেনজেমা।

তবে চোট কারিয়ে বিশ্বকাপে ফেরার ইঙ্গিত দিয়েছে এ বছরের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফুটবলার। মঙ্গলবার (২৯ নভেম্বর) বাংলাদেশ সময় বিকেলে সাড়ে ৬টায় নিজের অফিসিয়াল ফেসবুক পেজে নতুন ছবি পোস্ট দিয়ে ৯৭৪ লিখেছেন।’ তার এই পোস্টের ২ ঘণ্টায় প্রায় সাত লাখেরও বেশি লাইক পড়েছে। ১৯ হাজার কমেন্ট ও সাড়ে ছয় হাজার শেয়ার হয়েছে।

এরই মধ্যে নতুন খবর সামনে আনল স্প্যানিশ সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টস। তারা জানিয়েছে, যদি সময়মতো চোট সারিয়ে উঠতে পারেন বেনজেমা, তবে এখনও বিশ্বকাপে ফেরার সম্ভাবনা রয়েছে তারা। শোনা যাচ্ছে, আশানুরূপ উন্নতি হচ্ছে এ ফরোয়ার্ডের।

যেহেতু বেনজেমার বদলি হিসেবে কাউকে দলে নেয়া হয়নি। এছাড়া বিশ্বকাপ স্কোয়াডে এখনও রয়েছেন তাই ফেরার ক্ষেত্রে কোনো বাধা নেই। তবে সবকিছুই নির্ভর করছে তার ইনজুরি পরিস্থিতি এবং ফ্রান্স কোচের ওপর।

গত মৌসুমে দুর্দান্ত পারফর্ম করায় এ বছরের ব্যালন ডি’অর জিতে নিয়েছেন বেনজেমা। ১৯৭৮ সালের পর এই প্রথম বিশ্বকাপ খেলতে পারছেন না বিশ্বকাপের আগে সবশেষ ব্যালন ডি’অর জয়ী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন