রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে দম্পতির আত্মহত্যা

| প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর দারুস সালাম থানাধীন দক্ষিণ বিশিলের একটি বাসা থেকে এক দম্পতির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই দম্পতির নাম, মোতাহার হোসেন (৪০) ও শিউলি বেগম (৩০)। গত শনিবার রাতে ওই এলাকার ১০ নম্বর রোডের ১২৩/বি নম্বর বাড়ির ছয়তলার নিচতলার বাসা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। পরে লাশ দুটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। মোতাহার মিরপুরে কাঁচামালের ব্যবসা করতেন। উভয়ের গ্রামের বাড়ি নেত্রকোনার বারহাট্টায়। এ ঘটনায় পুলিশ বলছে, পারিবারিক অশান্তি থেকে ওই দম্পতি আত্মহত্যা করেছেন।
দারুসসালাম থানার এসআই শহীদ সোহরওয়ার্দী জানান, তাদের মাঝে দীর্ঘদিন থেকে প্রায়ই ঝগড়া লাগত। তারই রেশ ধরে শনিবার রাতেও তারা ঝগড়া করে। ঝগড়া শেষে মোতাহার বাসা থেকে বের হয়ে যান। পরে বাসায় ফিরে স্ত্রীর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে নিজেও একই ওড়না দিয়ে আত্মহত্যা করেন। তিনি জানান, এই দম্পতির দুই ছেলে ও এক মেয়ে রয়েছে। এদের মধ্যে বড় ছেলের বয়স ১৬ বছর এবং ছোট ছেলের বয়স ৫ বছর। ছোট ছেলের সামনেই বাবা আত্মহত্যা করেছে বলে জানায় পুলিশ।
এসআই শহীদ আরও জানান, স্ত্রী ফাঁস দিয়ে যখন ঝুলছিলেন তখন পাশেই ঘুমিয়ে ছিল তার ছোট ছেলে আবিদ। এসময় তার বাবা মোতাহার বাহির থেকে ফিরে এসে দেখতে পান তার স্ত্রী ঝুলছে। পরে তিনি তার ছেলেকে ডেকে তুলে ঘরের দরজা খুলে নেন এবং স্ত্রীকে নিজেই নামান। তারপর দেখতে পান তার স্ত্রী আর বেঁচে নেই। এরপরই তিনিও ওই ওড়না দিয়ে ফাঁস দেন। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন