মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আজ শুরুর একাদশে জায়গা পাবেন রোনালদো?

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২২, ৭:২৬ পিএম

নিজের সদ্য সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডর পর জাতীয় দলের কোচের সাথেও তিক্ততা বাড়ছে ক্রিশ্চিয়ানো রোনালদোর। গ্রুপ পর্বে শেষ ম্যাচে চলাকালীন অনেকটা সময়ে বাকি থাকতে সিআর সেভেনকে পর্তুগাল কোচ ফার্নান্দো সান্তোস তুলে ফেলার পর থেকেই ঝামেলার শুরু। সেই সিদ্ধান্তে নাখোশ ফরোয়ার্ড নিজের অসন্তুষ্টির কথা জানিয়েছেন প্রকাশ্যেই।কোচ সান্তোসের উদ্দেশেও বিদ্রূপ মন্তব্য ছুড়ে দেন সাবেক এই ইউনাইটেড তারকা।
 
শাস্তিস্বরুপ শেষ ষোলোর ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে তাকে শুরুর একাদশে রাখেননি সান্তোস।যদিও ম্যাচ শেষে পর্তুগাল বস দাবি করেন সিদ্ধান্তটি নেওয়া হয়েছে কৌশলগত কারণে।খেলায় রোনালদোর তুলনায় বৈশিষ্ট্যগত পার্থক্য আছে বলেই গঞ্জালো রামোসকে দলে নেওয়া হয়েছে।
 
সে ব্যাখ্যার পরেও গুঞ্জন ও বিতর্ক থেমে থাকেনি। পর্তুগিজ সংবাদমাধ্যম 'দ্যা রেকর্ডের বরাতে জানা যায়,কোচের সাথে তিক্ততার জেরে রাগে-ক্ষোভে-অপমানে রোনালদো নাকি দেশে ফেরারই হুমকি দিয়েছিলেন।ব্যাগ গুছিয়ে তিনি নাকি দেশে ফেরার প্রস্তুতিও নিয়েছিলেন। পরে সতীর্থরা এগিয়ে এসে শান্ত করেন তাকে। তবে সেই সময় শান্ত হলেও সিআর সেভেন নাকি এখনো রেগে আছেন কোচের ওপর।ফলে আজকের কোয়ার্টার ফাইনালে মরোক্কোর বিপক্ষে কিছুটা অসস্তি নিয়েই খেলতে নামবে পর্তুগাল দল।
 
এদিকে বেঞ্চে বসানোর কারণে ক্রিশ্চিয়ানো রোনালদো যে অখুশি ছিলেন সেটা আর গোপন করলেন না পর্তুগালের কোচ ফার্নান্দো সান্তোস। গতকালের সংবাদ সম্মেলনে বিষয়টি স্বীকার করে নিয়েই এ বিতর্ক থামানোর অনুরোধ করেছেন তিনি। এসব স্বীকার করলেও আজকের কোয়ার্টার ফাইনালে তাকে শুরুর একাদশে রাখা হবে কিনা সে ব্যাপারে পরিস্কার করে কিছু বলেননি কোচ। যার মানে, আজ মরক্কোর বিপক্ষেও হয়তো সাইড বেঞ্চে একটা সময় কাটানো লাগতে পারে রোনালদো।গত ম্যাচে তার বদলি হিসেবে নামা গঞ্জালো রামোস দুর্দান্ত এক হ্যাটট্রিকে রোনাল শুরুর একাদশে জায়গা পাওয়াটা কঠিন হয়ে গেছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন