বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আর্জেন্টিনার গণমাধ্যমই জানে না বাংলাদেশে কবে যাবে মেসিরা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জানুয়ারি, ২০২৩, ১:৩৯ পিএম

বিশ্বকাপ জয়ের পর গুঞ্জন ছিল বাংলাদেশে আসতে পারে আর্জেন্টিনা। অবশেষে তাই সত্যি হল। গতকাল বাফুফে জানিয়েছে জুন মাসে লাল-সবুজের দেশে আসবে লিওনেল মেসির দল। আজ সেই বিষয়ে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনও করার কথা ছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশনের। তবে হঠাৎ প্রেস ব্রিফিং শুরুর ৩ ঘন্টা আগে তা স্থগিত করে বাফুফে। এসব ধুম্রজালের মাঝে নতুন আলোচনার জন্ম দিয়েছে আরেকটি খবর।

বিশ্বকাপে বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকদের উল্লাস-উন্মাদনা ছড়িয়ে গিয়েছে পুরো বিশ্ব জুড়ে। আলবিসেলেস্তেদের প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ নজর কেড়েছে তাদেরও। তাই লিওনেল মেসির আর্জেন্টিনা এ বছরের জুন মাসে আসতে যাচ্ছে বাংলাদেশে। এই বিষয়ে আনুষ্ঠানিক এক সংবাদ সম্মেলন ডেকেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন।

কিন্তু আজ হতে যাওয়া এই সংবাদ সম্মেলন হঠাৎ স্থগিত করেছে বাফুফে। বুধবার দুপুর আড়াইটায় আর্জেন্টিনার বাংলাদেশ সফরের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন ডেকেছিল বাংলাদেশ ফুটবল ফেডারেশন। মাত্র ৩ ঘন্টা আগে সেই সম্মেলন বাতিল করেছে দেশের ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা। ঠিক কারণে শেষ মুহূর্তে প্রেস ব্রিফিং বাতিল করা হয়েছে তা নিয়ে চলছে ব্যাপক আলোচনা।

বাংলাদেশ ফুটবল ফেডারেশন গণমাধ্যমে বক্তব্য ব্যক্ত করলেও আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশনের পক্ষ থেকে গণমাধ্যমে বাংলাদেশে আগমন নিয়ে এখনো কোনো মন্তব্য করা হয়নি।

আর্জেন্টিনার অন্যতম সিনিয়র সাংবাদিক সার্জিও ল্যাভেন্সকি বাংলাদেশের আগমন সম্পর্কে বলেন, ‘আফা (আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন) আমাদের কিছু জানায়নি। যতটুকু জানতে পেরেছি বিষয়টি নিয়ে মাত্র আলোচনা চলছে।’

লিওনেল মেসিরা বাংলাদেশে আসবে সেই ব্যাপারে কিছুই জানে না আর্জেন্টিনার গণমাধ্যম তা এখন স্পষ্ট। বাফুফের সংবাদ সম্মেলন ঘোষণা দিয়ে তা বাতিল করা, এখন আবার আর্জেন্টাইন সাংবাদিকদের এ বিষয়ে কিছু জানে না বলে মন্তব্যের পর শুরু হয়েছে তুমুল সমালোচনা। প্রশ্ন উঠেছে বাফুফের পেশাদারিত্ব নিয়েও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন