বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

যুবতীর অন্তর্বাসের ভিতরে হাত! গ্রেপ্তার নেইমারের সতীর্থ দানি আলভেজ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জানুয়ারি, ২০২৩, ৯:২০ পিএম

যৌন হেনস্তার অভিযোগে এবার জেল হল ব্রাজিলীয় তারকা ডিফেন্ডার দানি আলভেজের। গত ডিসেম্বরে বার্সেলোনার নাইটক্লাবে এক যুবতীকে যৌন হেনস্তার অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। শুক্রবার স্পেনের পুলিশ তাকে গ্রেপ্তার করে।

স্পেনের প্রথম সারির এক সংবাদপত্র এই ঘটনা প্রথম প্রকাশ্যে আনে। জানানো হয়েছিল, গত ৩০ ডিসেম্বরের মধ্যরাতে বার্সেলোনার সাটন নামে এক নাইটক্লাবে ঘটনাটি ঘটে। সেলিব্রেটি ও বিত্তশালীদের আড্ডা হিসাবে এই নাইটক্লাব বেশ পরিচিত। সেখানেই এক তরুণীর সঙ্গে দানি অভব্যতা করেন বলে অভিযোগ। ওই তরুণীর দাবি, নাইটক্লাবে হঠাৎই দানি তাকে বিনা অনুমতিতে স্পর্শ করেন। এমনকী তার হাত নিজের অন্তর্বাসের মধ্যেও ঢুকিয়ে দেন দানি বলে অভিযোগ। এরপরই বন্ধুদের পাশাপাশি নাইটক্লাবের নিরাপত্তারক্ষীদের বিষয়টি জানান ওই তরুণী। নাইটক্লাব কর্তৃপক্ষের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। তবে তার আগেই দানি সেখান থেকে চলে গিয়েছিলেন বলে খবর।

এই ঘটনার পরে ব্রাজিলীয় তারকার বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। যার ভিত্তিতে বার্সেলোনার এক থানা দানিকে তলব করে। তারপরই তাকে গ্রেপ্তার করা হয়। শীঘ্রই তাকে আদালতে পেশ করা হবে।

যদিও তার বিরুদ্ধে ওঠা সব অভিযোগ আগেই উড়িয়ে দিয়েছিলেন ব্রাজিলের তারকা ডিফেন্ডার। তিনি জানান, সেই রাতে তিনি ওই নাইটক্লাবে ছিলেন ঠিকই, কিন্তু কাউকে হেনস্তা করেননি। বলেন, “সবাই জানে আমি নাচতে ভালবাসি। সেই রাতেও অন্যদের মতো আনন্দ করছিলাম। কিন্তু কাউকে বিরক্ত করিনি।” তবে যুবতীর বিস্ফোরক অভিযোগের ভিত্তিতেই আপাতত জেলবন্দি আলভেজ। সূত্র: আল-জাজিরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন