বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফের আরামবাগের কাছে রাসেলের হার রেলিগেশন শঙ্কাতেই মোহামেডান

| প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : পাঁচদিন বন্ধ থাকার পর ফের মাঠে গড়িয়েছে ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর জেবি বাংলাদেশ প্রিমিয়ার লীগ (জেবি বিপিএল)। এ লীগের ২১তম রাউন্ডে আবারো আরামবাগ ক্রীড়া সংঘের কাছে হেরেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। গতকাল বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে রাসেল মিডফিল্ডার জামাল ভ‚ঁইয়ার পেনাল্টি মিসের চড়া মাশুল দিলো দলটি। শেষ পর্যন্ত আরামবাগ ১-০ গোলে হারায় শেখ রাসেলকে। বিজয়ী দলের হয়ে একমাত্র জয়সূচক গোলটি করেন ফরোয়ার্ড সাজিদুর রহমান। এই জয়ে ২১ ম্যাচে ২৬ পয়েন্ট পেয়ে তালিকার সপ্তম স্থানে উঠে এলো আরামবাগ। সমান ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে অষ্টমস্থানে নেমে গেলো শেখ রাসেল।
কাল ম্যাচের শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে খেলা চলে। তবে ১৮ মিনিটে সবচেয়ে সহজ সুযোগ নষ্ট করে শেখ রাসেল। এসময় শাখাওয়াত রনির বাড়ানো বল নিয়ন্ত্রণে নিয়ে নাসিরুল বক্সের ভেতর এগিয়ে গেলে আরামবাগ ডিফেন্ডার মনসুর আমিন তাকে ফাউল করেন। রেফারি পেনাল্টির বাঁশি বাঁজালে তা থেকে গোল করতে ব্যর্থ হন জামাল ভ‚ঁঁইয়া। তার শট ক্রসবারের উপর দিয়ে চলে যায়। গোলশূন্য প্রথমার্ধ শেষ হলে ম্যাচের দ্বিতীয়ার্ধে ঠিকই গোলের দেখা পায় আরামবাগ। ৬৯ মিনিটে তাইসন সিলভার কাছ থেকে বল পেয়ে জোরালো শটে গোল করেন সাজিদুর (১-০)। ম্যাচের সময় আর কোনো গোল না হওয়ায় শেষ পর্যন্ত তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে মতিঝিলের দলটি।
একই মাঠে সন্ধ্যায় অনুষ্ঠিত দিনের অন্য ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামাল ধারমন্ডি ক্লাবকে রুখে দিলেও এখনো রেলিগেশন শঙ্কা কাটেনি ঢাকা মোহামেডানের। ম্যাচটি ১-১ গোলে অমিমাংসিতভাবে শেষ হয়। মোহামেডানের হয়ে ফরোয়ার্ড তৌহিদুল আলম সবুজ গোল করে দলকে এগিয়ে নিলে শেখ জামালের গাম্বিয়ান মিডফিল্ডার ল্যান্ডিং ডারবো গোল করে সমতা আনেন। এই ড্রতে ২১ ম্যাচে শেষে শেখ জামাল ৩১ পয়েন্ট নিয়ে তালিকার তৃতীয় স্থানে থাকলেও সমান ম্যাচে মোহামেডানের ১৯ পেয়ে রয়েছে দশম স্থানে। তাদের নিচে আছে ১৭ পয়েন্ট পাওয়া উত্তর বারিধারা ও ১৬ পয়েন্ট অর্জন করা সকার ক্লাব ফেনী। এই দু’দলেরই দু’টি করে ম্যাচ বাকি আছে। আর মোহামেডান তাদের শেষ ম্যাচে মুখোমুখি হবে উত্তর বারিধারার। ওই ম্যাচের ফল ও সঙ্গে সঙ্গে ফেনীর দু’টি ম্যাচের ফলের ওপর নির্ভর করবে কোন দলটি রেলিগেটেড হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন