বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আসুন সার্বিক জীবনে আল্লাহ্র দাসত্ব করি-ড. আসাদুল্লাহ আল-গালিব

| প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : আহলেহাদীছ আন্দোলন বাংলাদেশ-এর উদ্যোগে আয়োজিত ২৭তম বার্ষিক দু’দিন ব্যাপি তাবলীগী ইজতেমা রাজশাহীতে শুরু হয়েছে। উদ্বোধনী ভাষণে আমিরে জামাআত প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিব সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন, আসুন সার্বিক জীবনে আল্লাহ্র দাসত্ব করি। আল্লাহ্র দাসত্বের সাথে অন্যের দাসত্বকে শরীক করাই সমাজে সকল অশান্তির মূল। তিনি পবিত্র কুরআন ও ছহিহ হাদিছের আলোকে জীবন গড়ার জন্য সকলের প্রতি আহ্বান জানান।
গতকাল বিকাল থেকে দু’দিন ব্যাপী তাবলীগী ইজতেমার কার্যক্রম শুরু হয়। দেশের অন্যান্য ৫০টি জেলা থেকে হাজার হাজার পুরুষ ও মহিলা শ্রোতা ইজতেমায় যোগদান করেছেন। প্রতিবছরের ন্যায় এবারও মহিলাদের জন্য পৃথক প্যান্ডেলের ব্যবস্থা করা হয়েছে। আগামী শনিবার ফজর পর্যন্ত ইজতেমা চলবে ইনশাআল্লাহ।
সংগঠনের আমির প্রফেসর ড. মুহাম্মাদ আসাদুল্লাহ আল-গালিবের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত ইজতেমার ১ম দিনে বক্তব্য রাখেন, আন্দোলনের কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক ড. মুহাম্মাদ কাবীরুল ইসলাম, সোনামণি সংগঠনের কেন্দ্রীয় পরিচালক আব্দুল হালীম, ঢাকা জেলা আন্দোলনের সাবেক সভাপতি মাওলানা আমানুল্লাহ বিন ইসমাঈল, সাতক্ষীরা জেলা সভাপতি মাওলানা আব্দুল মান্নান, নারায়ণগঞ্জ জেলা সভাপতি মুহাম্মাদ শফীকুল ইসলাম, নওদাপাড়া মাদরাসার শিক্ষক মাওলানা রুস্তম আলী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন