শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

উন্নত দেশ গড়তে ব্যবসায়ীদের ভূমিকা গুরুত্বপূর্ণ -চসিক মেয়র নাছির

| প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : উন্নত দেশ গড়তে ব্যবসায়ীদের ভূমিকা গুরুত্বপূর্ণ উল্লেখ করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সরকারের উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিতে সবাইকে একযোগে কাজ করতে হবে। চট্টগ্রাম ডাল মিল ব্যবসায়ী সমিতির নবনির্বাচিত পরিষদের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বৃহস্পতিবার রাতে নবনির্বাচিত সভাপতি সঞ্জয় দত্ত খোকনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মহি উদ্দিন মহিমের সঞ্চালনায় এপোলো চত্বরে অভিষেকের মাধ্যমে নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করে। অনুষ্ঠানে মেয়র বলেন, চাক্তাই খাতুনগঞ্জ এলাকা সমগ্র বাংলাদেশের ব্যবসায়ীদের প্রাণকেন্দ্র। এখানে গুটি কয়েক ব্যবসায়ী সিন্ডিকেট করে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দর নিয়ন্ত্রণ কাজে লিপ্ত। মেয়র ব্যবসায়ীদের মাঝে বিভাজন সৃষ্টি না করে সবাই একযোগে সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করে চাক্তাই খাতুনগঞ্জের ব্যবসার সুনাম অক্ষুণ্ন রাখার আহ্বান জানান।
মেয়র বলেন, নাগরিক সেবার স্বার্থে আমরা সিটি কর্পোরেশনের কাজে আমূল পরিবর্তন আনার চেষ্টা করছি। কিন্তু একটি স্বার্থন্বেষী মহল পৌরকর বিষয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করে অতিরঞ্জিত প্রচার করছে যা মোটেই কাম্য নয়।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক শামসুল আরেফিন, চেম্বার সভাপতি মাহাবুবুল আলম। বক্তব্য রাখেন ৩৫ নং বখশির হাট ওয়ার্ড কাউন্সিলর হাজী নুরুল হক, চেম্বারের সাবেক পরিচালক সৈয়দ সগির আহমদ, বিশিষ্ট ব্যবসায়ী আবুল বশর চৌধুরী, সাবেক কাউন্সিলর জামাল হোসেন, শামসুল আলম, আহমদ রশিদ আমু প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন