শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

৬টি আন্তর্জাতিক রুটে বিমান টিকেটে ২০% ছাড়!

| প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

ট্যুর অপারেটর অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত ২০ এপ্রিল-২২ এপ্রিল বিমান বাংলাদেশ ট্রাভেল এ্যান্ড ট্যুরিজম মেলায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ৬টি আন্তর্জাতিক রুটে ২০% ছাড় দেবে। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ৩-দিনের এই মেলা উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন। দেশের সর্ববৃহৎ এই আন্তর্জাতিক পর্যটন মেলার টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।
মেলা উপলক্ষে দেশি-বিদেশি পর্যটকদের উৎসাহিত করতে এবং ভ্রমণ পিপাসুদের জন্য বিমান ঢাকা থেকে ব্যাংকক, সিঙ্গাপুর, ইয়াঙ্গুন, কুয়ালালামপুর, কলকাতা ও কাঠমান্ডু রুটে ইকোনমি ক্লাসে ২০ শতাংশ ছাড় দেবে। বিটিটিএফ মেলায় বিমানের স্টল হতে ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে রিটার্ন ভাড়া ১৯,৭৫০ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২৪,২৭৫ টাকা, ঢাকা-ইয়াংগুন-ঢাকা রুটে ২২,৫৪০ টাকা, ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ১৮,৬৫৫ টাকা, ঢাকা- কোলকাতা-ঢাকা রুটে ১১,৭৮০ টাকা এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা রুটে ১৪,৭১৫ টাকা টিকেট কিনতে পারবেন। টিকেট কেনার দিন থেকে অবশ্যই ৬ মাস বা ১৮০ দিনের মধ্যে বিদেশগামীদের ভ্রমণে যেতে হবে।
প্রসঙ্গত, মেলা চলাকালীন বিমান স্টল হতে আন্তর্জাতিক অন্যান্য রুটে ৭% ছাড়ে প্রযোজ্য বাজার মূল্যে টিকেট কেনা যাবে। বিমান স্টল হতে সকল ক্রেডিট কার্ডসহ নগদ মূল্যে টিকেট ক্রয় করা যাবে। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে।-প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন