শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভিডিওতে কণা-আকাশের ইচ্ছেগুলো

| প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : এমনটা এর আগে ঘটেনি। যৌথ প্রযোজনার চলচ্চিত্রের জন্য বিষয়টি পুরনো হলেও মিউজিক ভিডিওতে এবারই প্রথম। গান একটি; অথচ এর কণ্ঠশিল্পী ও মডেল দুই দেশে সমান ভাগে ভাগাভাগি করা। এ বুঝি যৌথ প্রযোজনার প্রথম মিউজিক ভিডিও!
না, তা নয়। গানটি তৈরি করেছে দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি। ‘ইচ্ছেগুলো’ শিরোনামের রোমান্টিক এই গানটির ভিডিও প্রকাশ পেয়েছে সিএমভির ইউটিউব চ্যানেলে। আর এতে কণ্ঠ দিয়েছেন দেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী কণা আর ভারতের আকাশ সেন। শরীফ আলদীনের কথায় এটির সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজন করেছেন মুশফিক লিটু।
এদিকে একে পরাগের নির্দেশনায় ‘ইচ্ছেগুলো’ গানটির ভিডিওতে মডেল হয়েছেন মুম্বাইয়ের উঠতি মডেল আজহার সাইনি ও বাংলাদেশের মডেল-অভিনেত্রী তাসনুভা তিশা। মোশন রক এন্টারটেইনমেন্টের কারিগরি সহায়তায় নির্মিত ব্যয়বহুল এই ভিডিওতে দেখা যাচ্ছে কণ্ঠশিল্পী কণাকেও।
ভিডিওটি প্রসঙ্গে কণা বলেন, ‘অসম্ভব সুন্দর একটি গান। কৃতজ্ঞ নাজির ভাই আর মুশফিক ভাইর প্রতি। অবাক লাগলো গানটির ভিডিও দেখে। ভারতের আজহার সাইনির এটাই প্রথম কাজ বাংলাদেশে। এই গানটির জন্যই তিনি গেল মাসে ঢাকায় এসেছেন। সাইনির সঙ্গে তাসনুভাকেও দারুণ মানিয়েছে। মোট মিলিয়ে এই গানটির মাধ্যমে আমার ঈদ উৎসব শুরু হয়ে গেল।’ গানটি অসম্ভব ভালো বলেই এটির ভিডিও তৈরিতেও ছিল আমাদের সর্বোচ্চ চেষ্টা। বাকিটা দর্শক-শ্রোতারা বিচার করবেন।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন