ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কেমন আছেন মনীষা কৈরালা

| প্রকাশের সময় : ১ মে, ২০১৭, ১২:০০ এএম

সুভাষ ঘাইয়ের ‘সওদাগর’ চলচ্চিত্রটি দিয়ে নেপালি সুন্দরী মনীষা কৈরালার বলিউডে অভিষেক হয়েছিল। অনেকগুলো সফল চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। এরপর তিনি ক্যানসারে আক্রান্ত হন। সফল চিকিৎসার পর সেরেও ওঠেন। পাঁচ বছর হলো তিনি ক্যান্সারমুক্ত জীবনযাপন করছেন।
যোগ ব্যায়াম চর্চা এবং এর মাধ্যমে রোগমুক্ত হওয়ার এক কার্যক্রম বিষয়ক এক অনুষ্ঠানে মনীষা সম্প্রতি বলেছেন, “আমি অচিরেই আমার ক্যান্সারমুক্ত জীবনের পঞ্চমবার্ষিকী পালন করব। আমি এটি উদযাপন করব।”
২০১৩ সালে চিকিৎসকরা জানান, মনীষা গর্ভাশয়ের ক্যান্সারে আক্রান্ত। এর পরপরই তাকে শল্য চিকিৎসার সাহায্য নিতে হবে এবং তারপর তিনি নিউইয়র্ক যান কেমোথেরাপি নেয়ার জন্য।
“স্রষ্টা আমার প্রতি সদয়। অসাধারণ দক্ষ চিকিৎসকদের পেয়েছি আমি, শিক্ষক আর পরিবারে সমর্থনও ছিল বরাবর, সবকিছুই আমার সেরে উঠতে কাজ করেছে,” তিনি বলেন।
মনীষাকে সর্বশেষ দেখা গেছে ‘চেহেরে : আ মডার্ন ডে ক্লাসিক’ চলচ্চিত্রে। সঞ্জয় দত্তের জীবনী চলচ্চিত্রে কাজ করার সুযোগ পেয়ে নিজেকে তিনি ধন্য মনে করছেন। তিনি আশা করেন ভূমিকাটি তিনি সঠিকভাবে রূপায়ণ করেছেন।
“পুরো চলচ্চিত্রটি বাবা আর ছেলেকে নিয়ে। আমার ভ‚মিকাটি সংক্ষিপ্ত,” তিনি বলেন। তিনি সঞ্জয়ের মা নারগিসের ভূমিকায় অভিনয় করছেন।
জীবনী চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন দিয়া মির্জা, আনুশকা শর্মা, সোনম কাপুর এবং ভিকি কৌশল। সঞ্জয়ের ভ‚মিকায় অভিনয় করছেন রণবীর কাপুর।
এই জীবনী চলচ্চিত্রটি ছাড়াও মনীষাকে ড্রামা ফিল্ম ‘ডিয়ার মায়া’তে দেখা যাবে। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন সুনয়না ভাটনগর।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন