বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

মেয়র গোল্ডকাপ ফুটবল

| প্রকাশের সময় : ৪ মে, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : সিজেকেএস মেয়র গোল্ডকাপ আন্তঃওয়ার্ড ফুটবল টুর্নামেন্টে এনায়েত বাজার ভালো খেলেও ২-২ গোলে চকবাজারের সাথে ড্র করে পয়েন্ট নষ্ট করেছে। এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ১৩ মিনিটে কালিশের দেয়া গোলে এনায়েত বাজার এগিয়েছিল (১-০)। এর ৩ মিনিট পরে চকবাজারের আনন্দ গোল করে খেলা সমতায় ফিরিয়ে আসলে ম্যাচটি প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ হয়ে উঠে (১-১)। এরপর আবার রূপক গোল করে দলকে এগিয়ে রাখে (২-১)। ৬৬ মিনিটে আনোয়ার গোল করে সমতায় আসলে (২-২) চকবাজার এক পয়েন্টের মুখ দেখে। ফ্লাডলাইটে অনুষ্ঠিত দিনের অপর ম্যাচে বাগমনিরাম ৩-১ গোলে জালালাবাদকে হারায়। মাসুদুলের দেয়া গোলে জালালাবাদ প্রথমে এগিয়ে থাকলেও পরবর্তীতে তাদের তিনটি গোল হজম করতে হয়। বাগমনিরামের জিকু, ইউসুফ ও রমজান গোল করে।
জেলা ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশিপ
চট্টগ্রাম ব্যুরো : সিজেকেএস জেলা ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ আজ থেকে শুরু হচ্ছে। এ প্রতিযোগিতায় এককে ও দ্বৈতে ৪০ জন করে পুরুষ এবং ১০ জন মহিলা এককে, ১৪ জন মহিলা দ্বৈতে সর্বমোট ১০৪ জন প্রতিযোগী অংশগ্রহণ করছে। গতকাল ব্যাডমিন্টন কমিটির সম্পাদক দিদারুল আলম এক সাংবাদিক সম্মেলনে জানিয়েছেন এ তথ্য। সিজেকেএস জিমন্যাশিয়াম ভবনে চারদিনব্যাপী এ প্রতিযোগিতার আজ উদ্বোধন করবেন সিটি মেয়র ও সিজেকেএস’র সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।
প্রথম বিভাগ হ্যান্ডবল
চট্টগ্রাম ব্যুরো : ২২টি দলের অংশগ্রহণের মধ্যদিয়ে আজ থেকে শুরু হচ্ছে সিজেকেএস প্রথম বিভাগ হ্যান্ডবল লীগ। গ্রæপলীগ পদ্ধতিতে অনুষ্ঠিত চারটি গ্রæপে বিভক্ত হয়ে প্রথম পর্ব অনুষ্ঠিত হবে। প্রথম পর্বের চারটি গ্রæপের শীর্ষস্থান অর্জনকারী চারটি দল নিয়ে অনুষ্ঠিত হবে সুপার ফোর। এখান থেকে শীর্ষস্থানীয় তিনটি দল প্রিমিয়ার লীগে উন্নীত হবে। ২ লাখ ১ হাজার টাকার বাজেটে এ হ্যান্ডবল লীগের ব্যয় সিজেকেএস তহবিল থেকে দেয়া হবে। হ্যান্ডবল সম্পাদক ও নির্বাহী কমিটির সদস্য আসলাম মোরশেদ এ তথ্য জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন