রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

বাংলাদেশে প্রথম ২০ এমপি ফ্রন্ট ক্যামেরার ফোন

আসছে ওয়ালটনের ‘সেলফি কিং’

| প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : সেলফি। নিজের ছবি নিজে তোলাকে বলা হয় সেলফি। বর্তমান সময়টাকে বলা চলে সেলফি যুগ। হাল আমলে মোবাইল ফোনের সবচেয়ে কাক্সিক্ষত ফিচার এটি। সেলফি প্রেমিদের জন্য ওয়ালটন দিচ্ছে নতুন চমক। প্রথম দেশীয় ব্র্যান্ড হিসেবে ২০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার স্মার্টফোন আনছে ওয়ালটন। জেডএক্স সিরিজের নতুন এই ফ্ল্যাগশিপ ফোনের মডেল ‘জেডএক্স-থ্রি’। যাকে বলা হচ্ছে ‘সেলফি কিং’।
গতকাল বৃহস্পতিবার ওয়ালটনের নিজস্ব কার্যালয়ে নতুন এই হ্যান্ডসেটের মোড়ক উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রæপের নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, হুমায়ূন কবির ও এসএম জাহিদ হাসান, সিনিয়র অপারেটিভ ডিরেক্টর উদয় হাকিম ও এসএম রেজওয়ান আলম, অ্যাডিশনাল ডিরেক্টর ফিরোজ আলম, ওয়ালটন সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান, ডেপুটি ডিরেক্টর আরিফুল হক রায়হান, মিডিয়া উপদেষ্টা এনায়েত ফেরদৌস প্রমূখ। অনুষ্ঠানে জানানো হয়, ‘সেলফি কিং’ খ্যাত এই ফোনের ফ্রন্ট ক্যামেরার অ্যাপারচার সাইজ এফ২.০। এতে আছে চার সেলের লাইট সেন্সর প্রযুক্তি। ফলে যে কোনো পরিবেশ ও আলোতে তোলা যাবে নিখুঁত ছবি। এর পিডিএএফ প্রযুক্তি ০.১ সেকেন্ডেই স্বয়ংক্রিয়ভাবে ক্যামেরার ফোকাস সেট করবে। রয়েছে ‘বোকেহ সেলফি মোড’। যার মাধ্যমে সাবজেক্টকে ফোকাস করে আশেপাশের সবকিছুকে বøার করে সেলফি তোলা যাবে। প্রতিটি ছবি হবে উজ্জ্বল ও প্রাণবন্ত।
নতুন এই ফোনের পেছনে রয়েছে ডুয়াল ক্যামেরা। যার একটিতে আছে ১৩ মেগাপিক্সেল লেন্স, অন্যটিতে পাঁচ মেগাপিক্সেল লেন্স। তবে ওয়ালটনের সেলফি কিং এখনই হাতে পাচ্ছেন না স্মার্টফোন প্রেমিরা। ওয়ালটন কর্তৃপক্ষ জানায়, আগামি মাসের মাঝামাঝি বাজারে আসছে ফোনটি। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি পাওয়া যাবে ধূসর ও মকা রঙে। দাম হবে ৩২ থেকে ৩৩ হাজার টাকার মধ্যে। তবে এখন থেকেই দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে প্রি-অর্ডার নেয়া হবে। প্রি-অর্ডারে ক্রেতাদের জন্য থাকছে বিশেষ ছাড়। উল্লেখ্য, দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ড আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যাবে ‘সেলফি কিং’সহ ওয়ালটনের যেকোনো মডেলের স্মার্টফোন। রয়েছে ১২ মাসের কিস্তি সুবিধাও।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন