শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

সাতক্ষীরার পদ্মশাঁখরা সীমান্তে ৫ পিস স্বর্ণের বারসহ আটক এক

| প্রকাশের সময় : ১২ মার্চ, ২০১৮, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা: ভারতে পাচারকালে সাতক্ষীরা সদরের পদ্মশাঁখরা সীমান্ত থেকে ৫ পিস স্বর্ণের বারসহ এক চোরাবারীকে আটক করেছে বিজিবি। গতকাল রোববার সকালে আটক স্বর্ণ চোরাকারবারীর নাম হাসানুর রহমান (২৩)। সে সদর উপজেলার লক্ষিদাড়ী গ্রামের আব্দুল আজিজের ছেলে।
সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়নের ভোমরা বিওপি কমান্ডার সুবেদার শফিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, ভারতে পাচারের জন্য চোরাকারবারীদের একটি গ্রæপ স্বর্ণের চালান পদ্মশাঁখরা সীমান্তে নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে স্বর্ণ চোরাকারবারী হাসানুরকে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ৫ পিস স্বর্ণের বার উদ্ধার করা হয়। তিনি আরো জানান, উদ্ধারকৃত স্বর্ণের ওজন ৬৫ ভরি ১২ আনা। যার মূল্য ২৯ লাখ ৯১ হাজার ৬২৫ টাকা। সাতক্ষীরা ৩৮ বিজিবি ব্যাটালিলয়নের অধিনায়ক লেঃ কর্ণেল সরকার মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেন।
সাতক্ষীরায় একজন বিএনপিকর্মীসহ আটক ৩৭
সাতক্ষীরায় পুলিশের বিশেষ অভিযানে একজন বিএনপিকর্মীসহ ৩৭ জনকে আটক করা হয়েছে। শনিবার রাত থেকে রবিবার সকাল পর্যন্ত জেলার আটটি থানার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন