শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

ধামরাইয়ে ৩ মোটরসাইকেলসহ ৫ চোর আটক

ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

ঢাকার ধামরাই পৌর শহরের কায়েতপাড়া বকুলতলা মহল্লায় লাল মিয়ার বাড়ি থেকে ৩টি চোরাই মোটরসাইকেলসহ ৫ চোরকে বুধবার দিবাগত রাতে এলাকাবাসী আটক করে থানা পুলিশে র্সোপদ করেছে ।
আটককৃতরা হল-টাংগাইল জেলার মির্জাপুর থানার আইজযানা গ্রামের নেপাল সরকারের ছেলে অমিত সরকার (২০), একই গ্রামের তার বড় ভাই সুব্রত সরকার (২২), গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার সাজনধরা গ্রামের হুকুম আলীর ছেলে আমিনুর রহমার (১৮), একই উপজেলার বলিয়াদী গ্রামের আকবর আলীর ছেলে মোঃ সোহেল রানা (২০), আমদাইল গ্রামের সুধীব সরকারের ছেলে গোবিন্দ্র সরকার(২২)।
জানা গেছে, ধামরাই পৌর শহরের ১নং ওয়ার্ডে বকুলতলা মহল্লায় লাল মিয়ার বাড়িতে অপরিচিত বহিরাগত ৫জন উঠতি বয়সের যুবক বাসার ভিতরে যাওয়া আসা করছিল। তখন এলাকার লোকজনের মধ্যে সন্দেহ হয়। পরে মহল্লার লোকজন ওই বাড়িতে গিয়ে দেখে তারা তাদের চোরাইকৃত মোটরসাইকেলের বিভিন্ন যন্ত্রাংশ খুলতেছে। পরে এলাকাবাসীর সন্দেহ হলে তাদেরকে আটক করে। পরে স্থানীয় কাউন্সিলর আরিফ হোসেনের কাছে নিয়ে আসে তাদেরকে জিজ্ঞাস করলে তারা তালবাহানা শুরু করে। পরে পুলিশে খবর দিলে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। ৩ টিই লাল ও কালো কালারের পালসার মোটরসাইকেল এর একটি মধ্যে পুলিশ লেখা স্টীকার রয়েছে। ধামরাই থানার উপ-পরিদর্শক এস আই জুলফিকার রহমান বলেন, কাউন্সিলর আরিফ হোসেন ফোন করে বলেন তার মহল্লায় ৩ মোটরসাইকেলসহ ৫ জনকে আটক করা হয়েছে। আমরা ঘটনাস্থলে গিয়ে তাদের জিজ্ঞাসা করলে তারা শিকার করে বলেন আমরা মোটরসাইকেল বিক্রির করার জন্য এখানে এসেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন