শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

লোহাগড়ার মল্লিকপুর গ্রামে সংঘর্ষে নিহত ১ আহত ১১

লোহাগড়া (নড়াইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৮, ১২:০০ এএম

গ্রাম্য দলাদলির জের ধরে নড়াইলের লোহাগড়া উপজেলার পার মল্লিকপুর গ্রামে দুই পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষে ১ জন নিহত এবং ৬ জন আহত হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশের শট গানের গুলিতে আরো ৫জন আহত হয়েছে। আহতদের লোহাগড়া, নড়াইল, যশোর ,খুলনা ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা যায়, উপজেলার পারমল্লিকপুর গ্রামে দীর্ঘদিন ধরে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে ইউপি সদস্য উজ্বল ঠাকুর সমর্থিত লোকজনদের সাথে একই গ্রামের হিমায়েত হোসেন হিমু সমর্থিত লোকদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গতকাল শনিবার সকালে পারমল্লিকপুর চৌরাস্তায় উজ্বল ঠাকুরের লোকেরা প্রতিপক্ষের গোলাম কিবরিয়া লিটু ও আকরাম সরদারকে মারপিঠ করে। এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে হিমুর লোকজন টিউবয়েল বসানোর কাজেরত মিস্ত্রি আবুল খায়ের মৃধাকে (৪০) ফাঁকা পেয়ে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করে। পরে উভয় পক্ষের লোকজন দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়লে হিমু পক্ষের রফিকুল শেখ, রইচ কাজী, মনিরুল গাজী গুরুত্বর আহত হয়। এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ২৫ রাউন্ড শট গানের গুলি করে। আহতদের প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। গুরুতর আহত খায়ের মৃধাকে ঢাকা নেবার পথে অবস্থার অবনতি হলে পথিমধ্যে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করার পর তিনি মারা যান ।
আবুল খায়ের মৃধার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ১০ টার দিকে উজ্বল ঠাকুরের লোকজন প্রতিপক্ষ হাফিজ শেখ, এরশাদ শেখের বাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট শুরু করে। পুলিশ ভাংচুর ও লুটপাট ঠেকাতে তাদের ছত্রভঙ্গ করতে আরো ৫ রাউন্ড শর্টগানের গুলি করে । গুলিতে আনিচ ঠাকুর, সবুজ মিনা, নেওয়ান সরদার, রিয়াজুল ঠাকুর ও পার্শ্ববর্তি ঝিকড়া গ্রামের কলেজ ছাত্র সজিব শেখ গুলিবিদ্ধ হয়। আহতদেরকে নড়াইল ,যশোর ,খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিতে আহত আনিচ ঠাকুর জানান, পুলিশ আমাদের উপর গুলি চালিয়ে আহত করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন