রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

বঙ্গবন্ধুর সহচরের মৃত্যুবার্ষিকী পালিত

সরিষাবাড়ী (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০১৮, ১২:০২ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অন্যতম সহচর, মুজিবনগর সরকারের অস্থায়ী বিচারপতি, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জামালপুর জেলা আওয়ামী লীগ ও জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি প্রয়াত এড. মতিয়র রহমান তালুকদারের ১০ম মৃত্যুবার্ষিকী তার নিজবাড়ী সরিষাবাড়ী উপজেলার আওনা ইউনিয়নের দৌলতপুর গ্রামে পালিত হয়েছে।
এ উপলক্ষে গতকাল সোমবার সকালে মতিয়র রহমান তালুকদার কলেজের উদ্যোগে শোকর‌্যালি, মরহুমের কবর জিয়ারত, পুষ্পস্তবক অর্পণ, কুরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিলের অয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন মরহুম মতিয়র রহমান তালুকদারের ছেলে জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি ডা. মুরাদ হাসান।
দুই মাদক ব্যবসায়ী আটক
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ঘোড়ার মোড় এলাকা থেকে রবিবার রাতে থানা পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২৫০ গ্রামসহ গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটককৃতরা হল- পোগলদিঘা ইউনিয়নের কান্দারপাড়া গ্রামের চিনু শেখের ছেলে হাসিনুর রহমান ও চরপাড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে মেহেদী হাসান মিম।
সরিষাবাড়ী থানার ওসি রেজাউল ইসলাম খান জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের পর গতকাল সোমবার দুপুরে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন