শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নিয়ামতপুরে বৃক্ষ রোপণ

নিয়ামতপুর (নওগাঁ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ আগস্ট, ২০১৮, ১২:০৪ এএম

নওগাঁর নিয়ামতপুর থানা শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে বৃক্ষ রোপণ কর্মসূচি পালন করা হয়। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় নিয়ামতপুর থানা চত্বরে বৃক্ষ রোপণের মধ্য দিয়ে এই কর্মসূচির উদ্বোধন করেন নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ তোরিকুল ইসলাম। এরপর নিয়ামতপুর বিশ্ববিদ্যালয় কলেজ প্রাঙ্গণে বৃক্ষ রোপণ করা হয়।
এ সময় অফিসার ইনচার্জ তোরিকুল ইসলাম ছাড়াও আরো উপস্থিত ছিলেন নিয়ামতপুর বিশ্ববিদ্যালয় কলেজের উপাধ্যক্ষ মমতাজ হোসেন মন্ডল, উপজেলা মুুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সাত্তার, মুক্তিযোদ্ধা সুভাস প্রামাণিক, নিয়ামতপুর বিশ্ববিদ্যালয় কলেজের সহকারী অধ্যাপক আইজুল ইসলাম, রোকসানা মমতাজ, শেফালী বেগম, প্রভাষক হুমায়ন আবেদীন চৌধুরী, মোদাচ্ছের হোসেন, নিয়ামতপুর থানার ওসি (তদন্ত) নাজমূল হক, এসআই শরিফুল ইসলাম, মুকুল হোসেন, ডিস্ট্রিক স্পেশাল ব্রাঞ্চ (ডিএসবি) নাজমুল ইসলাম, নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি তোফাজ্জ হোসেন, সাধারণ সম্পাদক জনি আহমেদ প্রমুখ।
বৃক্ষ রোপণ কর্মসূচিতে নিয়ামতপুর উপজেলা আটটি ইউনিয়নের ইউনিয়ন পরিষদ চত্বর, প্রাথমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, মাদরাসা ও কলেজ ও সরকারি রাস্তার দুধারে প্রায় পাঁচশত বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপণ করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন