বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ধর্মমন্ত্রীকে ‘রাজাকার’ বলায় যুবলীগ নেতার স্ত্রীর নামে মামলা

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০১ এএম

ধর্মমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা প্রিন্সিপাল মতিউর রহমানকে ‘রাজাকার’ বলে কটুক্তি করায় ময়মনসিংহ মহানগর যুবলীগের প্রয়াত সদস্য আজাদ শেখের স্ত্রী দিলরুবা আক্তার দিলুসহ ৯ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের যুগ্ম-আহবায়ক মোস্তাফিজুর রহমান শাহীন বাদী হয়ে ময়মনসিংহের অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১নং আমলী আদালতের ম্যাজিষ্ট্রেট রোজিনা খানের আদালতে ৫০০/৫০১ ধারায় এই মানহানি মামলাটি দায়ের করেন।
বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে বিকেলে শুধুমাত্র আজাদ শেখের স্ত্রী দিলরুবা আক্তার দিলু’র বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছে।
চাঞ্চল্যকর এই মামলার বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ জানান, গত ২৮ আগষ্ট শহরের গাঙ্গিনারপাড় মোড় এলাকায় এক কর্মসূচিতে আজাদ শেখের স্ত্রী দিলরুবা আক্তার দিলু ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমানকে রাজাকার ও বঙ্গবন্ধুর হত্যাকান্ডের সঙ্গে জড়িত হিসেবে আখ্যায়িত করেন। এই ঘটনার প্রতিবাদেই এই মামলা দায়ের করা হয়।
এই সময় আদালত প্রাঙ্গণে ময়মনসিংহ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ক হুমায়ুন রেজা সোহাগ, যুগ্ম আহবায়ক রিমন মোহাম্মদ জামায়েল সামি, সদস্য সচিব রিয়াদুল ইসলাম রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন