বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ধর্মমন্ত্রীর ছোট ভাই ইউপি চেয়ারম্যান আফাজ সরকারের ইন্তেকাল

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মে, ২০১৮, ১২:০০ এএম

চির বিদায় নিলেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমানের সহোদর ও আকুয়া ৮ নং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আফাজ উদ্দিন সরকার। শুক্রবার (২৫ মে) রাত সাড়ে ৮ টার দিকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর। তৃণমূল আওয়ামী লীগের শক্তিমান রাজনীতিক হিসেবে পরিচিত এ রাজনীতিকের মৃত্যুতে ময়মনসিংহে শোকের ছায়া নেমে এসেছে। আফাজ উদ্দিন সরকার ময়মনসিংহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সমিতি ও সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছিলেন। তিনি ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত’র চাচা এবং জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সরকার মো: সব্যসাচীর বাবা। গত ১১ মে হৃদরোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের কার্ডিওলজি বিভাগে ভর্তি হন আফাজ উদ্দিন সরকার। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে স্থানান্তরিত করা হয়। পরবর্তীতে তার কিডনির সমস্যা ধরা পড়লে উন্নত চিকিৎসার জন্য তাকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে ভর্তি করা হয়। এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর সঙ্গে লড়াই করে তিনি হেরে যান। শুক্রবার (২৫ মে) রাত ৯ টায় এক ফেসবুক পোস্টে আফাজ উদ্দিন সরকারের ভাতিজা মোহিত উর রহমান শান্ত তার না ফেরার দেশে চলে যাওয়ার খবর নিশ্চিত করেন।
আফাজ উদ্দিন সরকারের পারিবারিক সূত্র জানিয়েছে, ব্যাংকক থেকে তার মরদেহ দেশে এসে পৌছলে পরবর্তীতে তার জানাজার সময় পরিবারের পক্ষ থেকে জানানো হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন