শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সর্বত্র আল্লাহওয়ালা পরিবেশ কায়েমের আহ্বান

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৪ এএম

কুমিল্লার মৌকারা দরবার শরীফের শাহ সাহেব কবি ও কলামিস্ট আলহাজ মাওলানা শাহ মুহাম্মাদ মাসউদ বলেছেন, ইসলামী অঙ্গনে পারস্পরিক পরশ্রীকাতর বা হিংসাপ্রবণ দৃষ্টিভঙ্গির কারণে দেশে-বিদেশে ইসলামের বিজয় বাধাগ্রস্ত হচ্ছে এবং মুসলিম জনপদগুলো ক্ষতিগ্রস্ত হচ্ছে। দুঃসহ এ পরিস্থিতির পরিবর্তন আনতে হলে দলমত নির্বিশেষে সর্বত্র আল্লাহওয়ালা পরিবেশ কায়েমের শপথ নিতে হবে।
কুমিল্লা নগরীর আশ্রাফপুরে খানকায়ে ওয়ালিয়ায় মঙ্গলবার রাতে অনুষ্ঠিত বাংলাদেশ জমিয়াতুস সালেকিন, বাংলাদেশ আনজুমানে যুব সালেকিন ও বাংলাদেশ আনজুমানে ছাত্র সালেকিনের যৌথ সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, আমাদের সমাজব্যবস্থার ইসলামী সৌন্দর্য দিনদিন হারিয়ে যাচ্ছে। এটি বিজাতীয় বহুমুখী ষড়যন্ত্রের ফল।
যৌথসভায় বাংলাদেশ জমিয়াতুস সালেকিনের সেক্রেটারি জেনারেল ধামতি ইসলামীয়া কামিল মাদরাসার আলহাজ মুফতি মাওলানা শাহ মুহাম্মদ মহিউদ্দীন, প্রেসিডিয়াম সদস্য মুহাদ্দিস আলহাজ মাওলানা ইমামউদ্দীন মুজিব, জয়েন্ট সেক্রেটারি জেনারেল মৌকারা দারুসসুন্নাত ছালেহীয়া ওয়ালীয়া দীনীয়া মাদরাসার প্রিন্সিপাল আলহাজ মাওলানা আনোয়ার হোসেন, বাংলাদেশ আনজুমানে যুবসালেকিনের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল আলহাজ মাওলানা হাফেজ আবুল হাশেম, বাংলাদেশ আনজুমানে ছাত্র সালেকিনের সেক্রেটারি জেনারেল মুহাম্মদ বাকি বিল্লাহ পাটোয়ারি, সহসভাপতি মুহাম্মদ একরামুল হক, মুহাম্মদ সোলাইমান, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ মুহিব্বুল ইসলাম মামুন ও যুব সালেকিনের কেন্দ্রীয় পরিষদের সদস্য হাফেজ মাওলানা সিদ্দীকুর রহমানসহ কুমিল্লা জেলা ও মহানগর জমিয়াত, যুব ও ছাত্রসালেকিনের ঊর্ধ্বতন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ আব্দুল কাদির ৬ সেপ্টেম্বর, ২০১৮, ১:২৯ এএম says : 0
সত্য কথা। এখনই সময় পৃথিবীর সকল মুসলমান এক হওয়ার।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন