বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস

সেই ছাত্রলীগ নেতা গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৫ এএম

চট্টগ্রাম কলেজে প্রকাশ্যে গুলিবর্ষণ ও অস্ত্রের মহড়ার ঘটনায় জড়িত সেই ছাত্রলীগ নেতাকে পুলিশ গ্রেফতার করেছে। তার নাম সাব্বির সাদিক। তিনি চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক। গত বৃহস্পতিবার রাতে নগরীর আন্দরকিল্লাহ এলাকা থেকে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ। এ সময় তার সমর্থকরা সড়ক অবরোধের চেষ্টা করে। তবে পুলিশ এতে বাধা দেয়।
চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে গত ১৯ সেপ্টেম্বর দুপুরে কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের এক পক্ষ সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করে। সেখানে প্রকাশ্যে অস্ত্রশস্ত্র, রামদা, কিরিচ হাতে যোগ দেয় বহিরাগতরা। এ সময় নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সাব্বির সাদিককে শাটারগান উঁচিয়ে গুলি ছুঁড়তে দেখা যায়।
এদিকে গতকালও (শনিবার) চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের কমিটি নিয়ে বিরোধের জেরে আবার মুখোমুখি অবস্থান নেয় ছাত্রলীগের দুই পক্ষ। সংঘর্ষ এড়াতে চার প্লাটুন পুলিশ মোতায়েন করা হয়েছে। পরে কলেজ ছাত্রলীগের ৩৪ বছর পর গঠিত কমিটির সভাপতি মাহমুদুল করিম ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজের নেতৃত্বে সংগঠনের প্রায় তিন শ’ নেতা-কর্মী মোটর সাইকেল শোডাউন সহকারে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করেন। তারা অধ্যক্ষের সাথে দেখা করে শুভেচ্ছা বিনিময়ও করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Uzzal ২৩ সেপ্টেম্বর, ২০১৮, ১২:০৮ পিএম says : 0
ছাত্রলীগ নেতা আবার গ্রেফতার হয় কেমতে? কার এত বড় সাহস?? বাই দ্যা ওয়ে, জামিন কি অগ্রীম নেওয়া আছে নাকি গ্রেফতারের পরে জামিন??
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন