ঢাকা, মঙ্গলবার ১৮ জুন ২০১৯, ৪ আষাঢ় ১৪২৬, ১৪ শাওয়াল ১৪৪০ হিজরী।

শিক্ষাদিক্ষা

শাবিতে জাতীয় নারী বিতর্ক প্রতিযোগিতা শুক্রবার

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৪৭ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২য় বারের মতো জাতীয় নারী বিতর্ক প্রতিযোগিতা আগামী শুক্রবার শুরু হতে যাচ্ছে। বিশ্ববিদ্যালয়ের বিতর্ক বিষয়ক অন্যতম সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি’ এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করেছে। দুইদিনব্যাপী বিতর্ক প্রতিযোগিতায় দেশের বিভিন্ন পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের ২৪টি নারী টিম অংশগ্রহণ করবে। এই বিতর্ক প্রতিযোগিতায় আর্থিক সহায়তায় রয়েছে ‘মানুষের জন্য ফাউন্ডেশন’। বুধবার দুপুর ১ টায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাব কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান এসইউডিএস’র নেতৃবৃন্দ।
প্রতিযোগিতার আহ্বায়ক সৈয়দ নওরোজ হোসেন লিখিত বক্তব্যে বলেন, আন্তর্জাতিক নারী দিবসকে সামনে রেখে নারীর ভেতরে এই প্রতিবাদী চেতনা জাগ্রত করার লক্ষ্যে ‘ঘরে বাইরে সহিংসতা: প্রতিবাদের ঝড় উঠুক নারীর কন্ঠে, আর নয় নীরবতা’ স্লোগানকে ধারণ করে দ্বিতীয় বারের মত জাতীয় নারী বিতর্কের আয়োজন করেছে সংগঠনটি। বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে ১লা মার্চ (শুক্রবার) সকাল নয়টায় উদ্বোধনী অনুষ্ঠান ও ২ মার্চ (শনিবার) বিকাল পাচঁটায় পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের মিনি অডিটোরিয়ামে প্রতিযোগিতার উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন এসইউডিএস’র সভাপতি তোফায়েল আহমেদ ও সাধারণ সম্পাদক রাইতাহ বিনতে আহসানসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন