শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রোমাঞ্চের শেষ হাসি পাঞ্জাবের

আইপিএল

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০১৯, ১২:৪৯ এএম

লো স্কোরিং ম্যাচ ছড়ালো রোমাঞ্চ। সেই রোমাঞ্চে শেষ হাসি হাসলো কিংস ইলেভেন পাঞ্জাব। সানরাইজার্স হায়দরাবাদকে টানা হার উপহার দিয়ে জয়ে ফিরল রবিচন্দ্রন আশ্বিনের দল।

সোমবার রাতে আইপিএলের ২২তম ম্যাচে নিজেদের মাঠে ডেভিড ওয়ার্নারের দলকে ৬ উইকেটে হারায় পাঞ্জাব। হায়দরাবাদের দেওয়া ১৫১ রানের লক্ষ্য ১ বল হাতে রেখে পূরণ করে স্বাগতিকরা। এদিনও সানরাইজার্সে একাদশে সুযোগ হয়নি বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসানের।

মোহাম্মাদ নবীর করা শেষ ওভারে পাঞ্জোবের দরকার ছিল ১১ রান। লোকেশ রাহুল ও স্যাম কুরান এক বল হাতে রেখেই হিসাবটা মিলিয়ে নেন। ওপেনে নামা রাহুল ৫৩ বলে ৭ চার ও ১ ছক্কায় ৭১ রানে অপরাজিত থাকেন। দ্বিতীয় উইকেটে আগারওয়ালকে নিয়ে ১১৪ রানের জুটি গড়েন রাহুল। শেষ ১৮ বল দরকার ছিল ১৯ রান। এসময় মাত্র ২ রানের বিনিময়ে আগারওয়াল ও ডেভিড মিলারকে তুলে নিয়ে চ্যালেঞ্জ ছুড়ে দেন সন্দিপ শর্মা। কিন্তু সেই চ্যালেঞ্জে শেষ পর্যন্তÍ জেতা হলো না হায়দরাবাদের। ৬ ম্যাচে এটি তাদের তৃতীয় হার। অন্যদিকে ৬ ম্যাচে চতুর্থ জয়ে পয়েন্ট তালিকার তিনে উঠে এসেছে প্রিতি জিনতার দল।

শুরু থেকে শেষ পর্যন্ত ক্রিজে থেকেও হায়দরাবাদের ইনিংসে এদিন ঝড় তুলতে পারেননি ওয়ার্নার। শেষ ওভারে ১৫ রান নিতে পারায় তার দলের সংগ্রহ ৪ উইকেটে দেড়শ স্পর্শ করে। ৬২ বলে ৬ চার ও ১ ছক্কায় ৭০ রানে অপরাজিত ছিলেন টুর্নামেন্টর সর্বোচ্চ রান সংগ্রাহক এই অজি ওপেনার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন