ঢাকা, সোমবার ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬, ২১ রমজান ১৪৪০ হিজরী।

খেলাধুলা

কলকাতাকে উড়িয়ে হায়দরাবাদের প্রতিশোধ

আইপিএল টি-২০

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০১৯, ১২:২৪ এএম

আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের মাঠে হেরেছিল সানরাইজার্স হায়দরাবাদ। এবার নিজ মাঠে সেই হারের শোধ নিলো তারা। এই জয়ে টেবিলের চার নম্বরে উঠে গেলো গতবারের রানার্স-আপরা।

খলিল আহমেদের বোলিং তোপের পর ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টোর ব্যাটিং ঝড়ে ৯ উইকেটে জিতেছে হায়দরাবাদ। ৯ ম্যাচে ১০ পয়েন্ট তাদের। এক ম্যাচ বেশি খেলে সমান পয়েন্টে পাঁচে নেমে গেছে কলকাতা।

হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৮ উইকেটে ১৫৯ রান করে কলকাতা। ১৫ ওভারে মাত্র ১ উইকেট হারিয়ে হায়দরাবাদ করে ১৬১ রান।

সুনীল নারিনকে (২৫) ফিরিয়ে ৪২ রানের উদ্বোধনী জুটি ভাঙেন খলিল। বাঁহাতি এই পেসার পরের ওভারে ফেরান শুভমান গিলকে (৩)। ক্রিস লিনের গুরুত্বপূর্ণ উইকেটও নেন খলিল। ৪৭ বলে ৫১ রানে থামেন কলকাতার অস্ট্রেলিয়ান ওপেনার।

রিংকু সিং ৩০ রানের দ্বিতীয় সেরা ইনিংস খেলেন। আগের দেখায় ব্যাটিং তাণ্ডব চালানো আন্দ্রে রাসেল মাত্র ১৫ রান করেন।

ম্যাচসেরা খলিলের সঙ্গে বোলিংয়ে দারুণ অবদান রাখেন ভুবনেশ্বর কুমার। দুটি উইকেট নেন এই পেসার।

জবাব দিতে নেমে ওয়ার্নার ও বেয়ারস্টো ঝড় তোলেন। মাত্র ১২.২ ওভারে ১৩১ রানের উদ্বোধনী জুটি গড়েন তারা। দুজনেই ২৮ বলে ফিফটির দেখা পান। কেবল ওয়ার্নারের উইকেট হারিয়ে জয় তুলে নেয় হায়দরাবাদ।

৩৮ বলে ৩ চার ও ৫ ছয়ে ৬৭ রান করেন ওয়ার্নার। ৪৩ বলে ৭ চার ও ৪ ছয়ে ৮০ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন বেয়ারস্টো। অধিনায়ক কেন উইলিয়ামসন ৮ রানে অপরাজিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন