ঢাকা, বৃহস্পতিবার ২৩ মে ২০১৯, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৭ রমজান ১৪৪০ হিজরী।

খেলাধুলা

রাজস্থানকে গুড়িয়ে শেষ দিল্লির গ্রুপ পর্ব

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০১৯, ৯:৪৮ পিএম | আপডেট : ১২:১৫ এএম, ৫ মে, ২০১৯

লিগ পর্বের শেষ ম্যাচ খেলে ফেললো আগেই সেরা চার নিশ্চিত করা দিল্লি ক্যাপিটালস। যে ম্যাচে ৫ উইকেটে রাজস্থান রয়্যালসকে হারিয়েছে তারা। আগের ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হেরেছিল দলটি।

ঋষভ পন্তের অপরাজিত হাফসেঞ্চুরিতে পাওয়া এই জয়ে দ্বিতীয় স্থানে আছে দিল্লি। ১৪ ম্যাচে ১৮ পয়েন্ট তাদের। এক ম্যাচ কম খেলা চেন্নাই সুপার কিংসের সমান পয়েন্ট পেলেও রান রেটে পিছিয়ে দলটি। ১১ পয়েন্ট নিয়ে এবারের মৌসুম শেষ করলো রাজস্থান।

২০১২ সালের পর প্রথমবার প্লে অফ খেলবে দিল্লি। তার আগে দারুণ জয় পেলো শ্রেয়াস আইয়ারের দল। অমিত মিশ্র ও ইশান্ত শর্মার দুর্দান্ত বোলিংয়ে তারা রাজস্থানকে ৯ উইকেটে ১১৫ রানে বেধে দেয়। এরপর পন্তের ঝড়ো ব্যাটিংয়ে ১৬.১ ওভারে ৫ উইকেটে ১২১ রান করে দিল্লি।

ফিরোজ শাহ কোটলায় টস জিতে ব্যাট করতে নামে রাজস্থান। শুরুতেই ইশান্তের তোপে পড়ে তারা। দিল্লির এই পেসার তার প্রথম তিন ওভারে ফেরান ৩ ব্যাটসম্যানকে। মাঝে রাজস্থান আরও একটি উইকেট হারায় রানআউট হলে।

এরপর অমিতের স্পিনে নাকানিচুবানি খায় রাজস্থান। মাত্র ৬৫ রানে ৭ উইকেট হারায় তারা। রিয়ান পরাগের (৫০) হাফসেঞ্চুরিতে তিন অঙ্কের ঘরে যায় দলীয় স্কোর। তিনি ছাড়া কেবল দুই অঙ্কের ঘরে পৌঁছান লিয়াম লিভিংস্টোন (১৪) ও শ্রেয়াস গোপাল (১২)।

ইশান্ত ও অমিত সর্বোচ্চ দুটি করে উইকেট নেন। তবে রান কম দিয়ে ম্যাচসেরা হন অমিত, ৪ ওভারে দেন ১৭ রান।

লক্ষ্যে ছুটতে গিয়ে দিল্লি কিছুটা বাধা পায় ইশ সোধি ও গোপালের বলে। তবে পান্ত সব বাধা পেরিয়ে দলকে জেতান। ৩৮ বলে ২ চার ও ৫ ছয়ে ৫৩ রানে অপরাজিত থেকে মাঠ ছাড়েন তিনি।

সোধি নেন ৩ উইকেট। দুই উইকেট পান গোপাল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন