ঢাকা, মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯, ০৮ শ্রাবণ ১৪২৬, ১৯ যিলক্বদ ১৪৪০ হিজরী।

খেলাধুলা

দুই মিনিটেই শেষ অধিকাংশ টিকিট!

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ১০ মে, ২০১৯, ১২:০৪ এএম

আইপিএলে ব্যাট-বলের লড়াই দেখতে মাঠে হাজার হাজার ভারতীয় দর্শক জড়ো হন। উত্তেজনায় ঠাসা ম্যাচ দেখতে দেখতে প্রায় শেষের পথে। এরই মধ্যে ফাইনালে উঠেছে মুম্বাই ইন্ডিয়ান্স। ফাইনালে উঠার লড়াইয়ে নামবে দিল্লি ক্যাপিটালস এবং চেন্নাই সুপার কিংস। চেন্নাই থেকে সরে দ্বাদশ আইপিএলের ফাইনাল এবার হচ্ছে হায়দ্রাবাদে।

হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে বসে এই ফাইনাল দেখতে লড়াই শুরু হয় ক্রিকেটপ্রেমীদের। আগামী ১২ মে দ্বাদশ আইপিএলের ফাইনাল অনুষ্ঠিত হবে। সেই ম্যাচের টিকিট কিনতেই রীতিমতো লড়াই শুরু হয়। আর টিকিট ছাড়ার মাত্র দুই মিনিটের মধ্যেই সেই টিকিট শেষ হয়ে যায় বলে জানাচ্ছে ভারতীয় গণমাধ্যম।

ভারতীয় ক্রিকেট বোর্ডের এক সূত্র থেকে জানা যায়, কোনো ধরনের নোটিশ ছাড়াই কিছুক্ষণের জন্য অনলাইনে আইপিএল ফাইনালের টিকিট বিক্রি শুরু করেছিল বিসিসিআই। আর তাতে হুমড়ি খেয়ে পড়েন ক্রিকেটপ্রেমীরা। মাত্র দুই মিনিটের মধ্যেই অনলাইনে রেকর্ড সংখ্যক টিকিট বিক্রি হয়ে যায়।

আরও জানা যায়, ভারতীয় ক্রিকেট বোর্ড দেড়, দুই, আড়াই এবং পাঁচ হাজার রূপিতে টিকিট বিক্রি শুরু করেছিল। টিকিট নিয়ে এমন লড়াইয়ের মুখে পড়তে হবে সমর্থকদের তা আন্দাজ ছিল না আয়োজক কমিটির। ফলে, ওই নির্দিষ্ট সময়ের মধ্যে যারা টিকিট কিনতে পারেননি তারা বিভিন্ন ভাবে ক্ষোভ প্রকাশ করছেন। টিকিট বিক্রি নিয়ে বোর্ডের এই চমক দেওয়াকে ভালো চোখে নিচ্ছে না তারা। ফাইনাল ভেন্যু রাজীব গান্ধী স্টেডিয়ামের দর্শক আসন সংখ্যা ৩৯ হাজার। সেখানে এখন পর্যন্ত কত টিকিট বিক্রি হয়েছে, আর কত দামের কত টিকিট বিক্রি হওয়া বাকি আছে, সেটি নিয়ে কোনো তথ্য প্রকাশ করেনি ভারতীয় ক্রিকেট বোর্ড।

যদিও ভারতীয় অনেক গণমাধ্যম থেকে জানানো হয়, ২৫ থেকে ৩০ হাজার টিকিট নাকি ইতোমধ্যেই বিক্রি হয়ে গিয়েছে। সেক্ষেত্রে বাকি টিকিট পরবর্তী সময়ে কখন বিক্রি করা হবে সেই প্রশ্নের উত্তর খুঁজছে টিকিটের আশায় থাকা আইপিএল প্রেমীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন