শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষাঙ্গন

মালয়েশিয়ার বাইনারি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে কুবির শিক্ষা বিষয়ক চুক্তি স্বাক্ষর

কুবি সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০১৯, ৭:৩৬ পিএম

মালয়েশিয়ার বাইনারি বিশ্ববিদ্যালয়ের সঙ্গে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) পিএইচডি গবেষণা শিক্ষা বিষয়ক এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
বুধবার (৩ জুলাই) প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী উপস্থিতিতে বিশ্ববিদ্যালয় ভার্চুয়াল ক্লাস রুমে মালয়েশিয়ার বাইনারি বিশ্ববিদ্যালয়ের এক্সিকিউটিভ চেয়ারম্যান অধ্যাপক জোসেফ আদাইকালাম এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) ড. মো. আবু তাহেরের সঙ্গে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী বলেন এই চুক্তি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের জন্য একটি মাইলফলক হিসেবে বিবেচিত হবে এবং এই চুক্তির মাধ্যমে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এবং বাইনারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা আন্তর্জাতিক শিক্ষার মান নিশ্চিত করার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের মর্যাদা উঁচু করতে সক্ষম হবে।

এ সময় অনুষ্ঠানে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ্র দেবের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন- কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিন, বিভিন্ন বিভাগীয় চেয়ারম্যান, বিভিন্ন দপ্তরের প্রধান, বিভিন্ন আবাসিক হলসমূহের প্রাধ্যক্ষরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন