ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

খেলাধুলা

তিন দিনেই জিতল মুমিনুলের দল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০১৯, ১২:০০ এএম

আশা জাগালেও ইনিংস ব্যবধানে জিততে পারেনি মুমিনুল হকের দল। তবে ছোট লক্ষ্য তাড়ায় ম্যাচ শেষ করে দিয়েছে শুরুর জুটিই। কেএসসিএ সেক্রেটারি একাদশকে তিন দিনে হারিয়েছে বিসিবি একাদশ। তৃতীয় রাউন্ডের ম্যাচে ১০ উইকেটে জিতেছে মুমিনুলের দল। ৮৬ রানের লক্ষ্য ২৪ ওভার ১ বলে ছুঁয়ে ফেলে জহুরুল ইসলাম ও সাদমান ইসলামের উদ্বোধনী জুটি। নিজেকে গুটিয়ে রেখেছিলেন অভিজ্ঞ ওপেনার জহুরুল। ৮৬ রানের জুটিতে তার অবদান চারটি চারে ৩২। বোলারদের ওপর চড়াও হয়ে দ্রæত রান তোলেন সাদমান। ৬০ বলে আট চার ও এক ছক্কায় ৫২ রানে অপরাজিত থাকেন বাঁহাতি এই ওপেনার।

বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ৩ উইকেটে ১০০ রান নিয়ে দিন শুরু করা সেক্রেটারি একাদশ অভিনব মনোহরের সেঞ্চুরিতে অলআউট হওয়ার আগে করে ৩৪০ রান। চারে নেমে আক্রমণাত্মক ব্যাটিংয়ে ১৬ চার ও তিন ছক্কায় ১১৭ রান করেন মনোহর। ফিফটি আসে প্রভিন দুবে ও বিনয় এস সাগরের ব্যাট থেকে। ৮ চারে ৫৫ রান করেন প্রভিন। তিন ছক্কা ও পাঁচ চারে ৫৯ রান করেন বিনয়। পেসার ইবাদত হোসেন ৩ উইকেট নেন ৮৪ রানে। দুটি করে উইকেট নেন মুমিনুল, আরিফুল হক ও শহিদুল ইসলাম।

সংক্ষিপ্ত স্কোর
কেএসসিএ একাদশ ১ম ইনিংস : ৭৯। বিসিবি একাদশ ১ম ইনিংস : ৩৩৪।
কেএসসিএ একাদশ ২য় ইনিংস : (আগের দিন শেষে ১০০/৩) ৮৫.২ ওভারে ৩৪০ (নাগা ২৫, অভিনব ১১৭, প্রভিন ৫৫, বিনয় ৫৯, কার্তিক ২২; শহিদুল ২/১১৭, ইবাদত ৩/৮৪, আরিফুল ২/৫৭, সানজামুল ১/৭০, মুমিনুল ২/৫)। বিসিবি একাদশ ২য় ইনিংস : (লক্ষ্য ৮৬) ২৪.১ ওভারে ৮৬/০ (জহুরুল ৩২*, সাদমান ৫২*; দেবাইয়া ০/২, বিদওয়াথ ০/২০, আনন্দ ০/১৬, কার্তিক ০/২৬, প্রভিন ০/২০)।
ফল : বাংলাদেশ ১০ উইকেটে জয়ী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন