সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সৌন্দর্য বৃদ্ধির পরিকল্পনায় বন্দরনগরী হবে নান্দনিক মেয়র আ জ ম নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০১৯, ১২:০১ এএম

 সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, চট্টগ্রাম মহানগরীর সৌন্দর্য বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করা হচ্ছে। এরফলে বন্দরনগরী চট্টগ্রাম হবে আরও নান্দনিক। পরিকল্পনা অনুসারে ধীরে ধীরে সমগ্র নগরীর ফুটপাত, আইল্যান্ড সবুজায়ন করা হচ্ছে। এরজন্য প্রয়োজন নগরবাসীর সহযোগিতা ও সচেতনতা।
তিনি গতকাল শুক্রবার নগরীর কাজীর দেউড়ি আউটার স্টেডিয়াম এলাকায় সৌন্দর্য বৃদ্ধির কার্যক্রম উদ্বোধনকালে একথা বলেন। এ প্রকল্পে ব্যয় হচ্ছে ৩ কোটি ৯৮ লাখ ৭৭ হাজার টাকা। এই আধুনিকায়ন কাজে আউটার মেয়র বলেন, কাজীর দেউড়ি আউটার স্টেডিয়াম এলাকাটি দীর্ঘদিন ধরে ছিল অবৈধ স্থাপনা ও দখলবাজদের অবাধ বিচরণস্থল। ময়লা-আবর্জনার স্তুপ পড়ে থাকতো। সড়কে পথচারীদের দুর্গন্ধে নাকে রুমাল দিয়ে চলাচল করতে হতো। ইতোমধ্যে এ এলাকায় সুইমিং পুল, আউটার স্টেডিয়ামের ফুটপাত সৌন্দর্যবর্ধন প্রকল্পের আওতায় আনা হয়েছে। পুরোপুরি প্রকল্পটি বাস্তবায়ন হলে স্টেডিয়ামের চারদিক হবে নয়নাভিরাম।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি ও সিজেকেএস ক্রিকেট কমিটির ভাইস চেয়ারম্যান আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চসিক নিবার্হী প্রকৌশলী আবু সাদাত মোহাম্মদ তৈয়ব প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন