সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উন্নয়ন কাজে গুণগতমান নিশ্চিত হতে হবে সমন্বয় সভায় মেয়র আ জ ম নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৩১ ডিসেম্বর, ২০১৯, ১২:০০ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন কাজের গুণগতমান নিশ্চিত হতে হবে উল্লেখ করে প্রকৌশলীদের সততা ও নিষ্ঠার সাথে স্ব স্ব দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন। গতকাল সোমবার চসিক সম্মেলন কক্ষে প্রকৌশল বিভাগের ৪৫তম মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্যে মেয়র একথা বলেন।
মেয়র নাছির বলেন, পরিকল্পনাবিহীন প্রকল্প নেয়া সমুচীন নয়। এতে সময়ে অপচয় হয়। প্রকল্প শুরু-শেষ কখন হবে, তা প্রকল্প গ্রহণের সময় নির্ধারণ করে উল্লেখ থাকতে হবে। প্রকল্প যাতে বার বার রিভাইস করতে না হয় সে ব্যাপারে মেয়র প্রকৌশলীদের সর্তক থাকার পরামর্শ দেন।
কর্পোরেশনের প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, সচিব মো. আবু সাহেদ চৌধুরী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু ছালেহ, কামরুল ইসলাম, মনিরুল হুদা, আনোয়ার হোসেন, তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক প্রমুখ বক্তব্য রাখেন। দক্ষতা অর্জন চাই জাইকার অর্থায়নে বস্তি উন্নয়ন ও দারিদ্র্য হ্রাসকরণ কর্মসূচির আওতায় আয়বর্ধক ও দক্ষতা উন্নয়ন (বিউটি পার্লার) শীর্ষক প্রশিক্ষণ প্রকল্পের ৩০ জন মহিলাকে বিউটি পার্লার কাজে প্রশিক্ষণ শেষে গতকাল সনদ প্রদান করা হয়েছে। এ সময় প্রশিক্ষণার্থীদের উদ্দেশে মেয়র বলেন, এ প্রশিক্ষণ এখানে শেষ নয়, আপনাদের আরও দক্ষতা অর্জন করতে হবে। তিনি শহরে অবস্থিত বিউটি পার্লারগুলোতে কাজ করে দক্ষতা বৃদ্ধি করে নিজেদেরকে স্বাবলম্বী হওয়ার আহ্বান জানান।
চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহার সভাপতিত্বে সনদ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্সিলর মোহাম্মদ আযম, শফিউল আলম, প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদ, সচিব মো. আবু সাহেদ চৌধুরী প্রমুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন