ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমানকে একি বার্তা দিলেন ‘কিক টু’র নির্মাতা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ সেপ্টেম্বর, ২০১৯, ৪:২০ পিএম

দীর্ঘদিন পর এক সঙ্গে কাজ করার সিদ্ধান্ত নিয়েছিলেন বলিউড অভিনেতা সালমান খান ও নির্মাতা সঞ্জয় লীলা বানসালি। সে খবর প্রকাশ্যে এলে রীতিমতো হুলুস্থুল এক কান্ড বেঁধে যায় সালমান ভক্তদের মাঝে। এই কান্ডে আরও কয়েকগুণে মাত্রা বাড়িয়ে দেয় সালমানের নায়িকা নির্বাচনের খবরে। ‘ইনশাল্লাহ’তে সালমান খানের নায়িকার চরিত্রে অভিনয় করার কথা শোনা যায় আলিয়া ভাটের। সাল্লু মির্জার হাটুর বয়সী আলিয়া সিনেমাটিতে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে। শীঘ্রই সিনেমাটির শুটিংও শুরু হওয়ার কথা ছিল। সে অনুসারে প্রস্তুতিও ছিল পুরো ইউনিটের। কিন্তু হঠাৎই সালমান ভক্তদের মাথায় বাজ পড়েছে! কারণ মতের অমিল হওয়ায় সালমান লীলা বানসালির ‘ইনশাল্লাহ’ থেকে সরে গিয়েছেন! বিষয়টি আবার সালমান নিজেই জানান দিয়েছেন সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে।

কথা ছিল ‘ইনশাল্লাহ’ মুক্তি পাবে আগামী বছর ঈদে। এ নিয়েও বলিউডের পানি কম ঘোলা হয়নি। একই দিনে মুক্তি পাওয়ার কথা ছিল রোহিত শেঠি পরিচালিত এবং অক্ষয় কুমার অভিনীত ‘সূর্যবংশী’। বিষয়টি নিয়ে রোহিত শেঠি এবং সালমানের সম্পর্কের অবনতি হয়। এক পর্যায়ে সালমান খানের অনুরোধে রোহিত তার সিনেমাটির মুক্তির তারিখ এগিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন। এরপর সালমান সোশ্যাল মিডিয়ায় রোহিত শেঠিকে নিয়ে মন্তব্য করেন তিনি (রোহিত) নাকি তার (সালমান) আপন ছোট ভাই। কিন্তু অক্ষয় কুমার বিষয়টি মানতে নারাজ। রোহিতের ওই সিদ্ধান্তকে আমলে না নিয়ে খিলাড়ী তার ভক্তদের পরিস্কার জানিয়ে দেন ‘সূর্যবংশী’ ঈদেই মুক্তি পাবে।

এদিকে ‘ইনশাল্লাহ’ থেকে সালমান খানের বেরিয়ে যাওয়ার খবরে তার ভক্তদের হৃদয়ে রক্তক্ষরণ শুরু হয়। তবে ভক্তদের উদ্দেশ্যে সালমান খানের তরফ থেকে জানানো হয় বিচলিত না হওয়ার জন্য। কথা ছিল ঈদে ‘ইনশাল্লাহ’ মুক্তি পাবে। কিন্তু সেটা আর হলো না। তাই বলে কষ্ট পাবার কিছু নেই। ঈদে ঠিকই সালমানের সিনেমা মুক্তি পাবে! বিষয়টি নিয়ে মুখ খুলেছিলেন সালমান খান নিজেই। জানিয়েছিলেন তার আরেক সিনেমা ‘কিক টু’ মুক্তি দেওয়া হবে আগামী বছর ঈদে। সে অনুসারে ‘কিক টু’র নির্মাতা সাজিদ নাদিয়াওয়ালার সঙ্গে এক জরুরি বৈঠকে বসে সুলতান। কিন্তু সেই বৈঠকে সালমান খানকে হতাশ করেছেন সাজিদ!

সাজিদ নাকি ভাইজানকে পরিস্কার জানিয়ে দিয়েছেন কোনো ভাবেই ‘কিক টু’ আগামী বছর ঈদের আগে সম্পন্ন করা সম্ভব নয়। কারণ এখনও সিনেমাটির স্ক্রীপ্টই প্রস্তুত হয়নি। স্ক্রীপ্টের কাজই শেষ করতে আরও চার থেকে ছয় মাস সময় লাগবে। সাজিদের এই বার্তায় সালমানের মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়েছে। সুপারস্টার এখন দিশেহারা! তবে আশার খবর হচ্ছে সালমান খান ঠিকই ঈদে আসবে। ‘কিক টু’ রেডি না হলেও সময় মতো অন্য কোনো সিনেমা নিয়ে হাজির হবেন সাল্লু মির্জা। কারণ দীর্ঘদিনের রেকর্ড বলছে ঈদ মানেই প্রেক্ষাগৃহে সালমান খানের সিনেমা। তাই সংশ্লিষ্টরা ধারণা করছেন এতো সহজে হার মানতে চাইবেন না সালমান। ঠিকই কোনো না কোনো সিনেমা দিয়ে ভক্তদের ঈদের আনন্দ কয়েকগুণে বাড়িয়ে দেবেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন