সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার দক্ষিণী সিনেমায় সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২২, ১০:৩৬ এএম

ভারতের দক্ষিণী সিনেমার জগতে অভিষেক করতে চলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। দক্ষিণের বহু সুপারহিট ছবির রিমেকে কাজ করলেও আজ পর্যন্ত সেখানকার কোনো ছবিতে দেখা যায়নি এই ‘দাবাং’ তারকাকে। এবার হয়তো সালমান ভক্তদের সেই ইচ্ছা পূরণ হবে।

বলিউড হাঙ্গামা সূত্রে খবর, তেলেগু তারকা চিরঞ্জীবীর পরবর্তী ছবি ‘গডফাদার’-এ একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন সালমান খান। এই প্রথমবার চিরঞ্জীবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে তাকে। শনিবার (১২ মার্চ) থেকে নিজের অংশের শুটিং শুরু করবেন ‘ভাইজান।’

শোনা যাচ্ছে, সালমানের সঙ্গে শুটিং করার জন্য এরই মধ্যে মুম্বাই উড়ে আসছেন চিরঞ্জীবী। ‘টাইগার’-এর পানভেলের ফার্মহাউজেই তিনি থাকবেন বলে খবর। জানা গেছে, সবকিছু ঠিকঠাক থাকলে এক সপ্তাহের মধ্যেই ‘গডফাদার’-এ এই দফার শুটিং শেষ হয়ে যাবে।

পরিচালক মোহন রাজার নির্দেশনায় সুপারহিট মালায়লাম ছবি ‘লুসিফার’-এর রিমেক তৈরি করছেন চিরঞ্জীবী। মুখ্য ভূমিকায় যে তিনি, তা লেখাই বাহুল্য। ইন্ডাস্ট্রির অন্দরের খবর, ছবিতে একটি বেশ বড় এবং জমজমাট অ্যাকশন দৃশ্যে একসঙ্গে দেখা যাবে সালমান ও চিরঞ্জীবীকে।

‘লুসিফার’-এ মুখ্য চরিত্রে ছিলেন মোহনলাল এবং সালমান খানকে যে ভূমিকায় দেখা যাবে, সেই চরিত্রে দেখা গিয়েছিল পৃথ্বীরাজকে। ‘লুসিফার’ চিরঞ্জীবীর ক্যারিয়ারের ১৫৩ নম্বর ছবি হতে চলেছে।

এদিকে, ‘গডফাদার’-এ জন্য নিজের অংশের শুটিং শেষে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবির জন্য ফটো সেশন করবেন সালমান। চলতি বছরের ৩০ ডিসেম্বর বড় পর্দায় মুক্তি পাবে এই ছবি। আগামী এপ্রিল মাস থেকেই জোরকদমে শুরু হবে ছবিটির শুটিং।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন