বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বিগ বস ১৫’-তে সালমানের পারিশ্রমিক ৩৫০ কোটি টাকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২১, ১১:৩৩ এএম

দেড় মাস ব‍্যাপী ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনের সমাপ্তি ঘটেছে গত ১৮ সেপ্টেম্বর। এবারে তোড়জোড়ের পালা টেলিভিশনের চিরাচরিত ‘বিগ বস’ শুরু হওয়ার। টেলিভিশনের সেই পুরনো ‘বিগ বস’ এবার পা রাখছে ১৫ তম সিজনে। সঞ্চালনার দায়িত্বে থাকছেন যথারীতি সালমান খান। তবে এবছর ‘বিগ বস’ সঞ্চালনার জন্য যে পারিশ্রমিক পাচ্ছেন তা অন্য বছরের তুলনায় বেশ কয়েক গুণ বেশি। শোনা যাচ্ছে এই সিজনে ‘বিগ বস’ সঞ্চালনার জন্য ৩৫০ কোটি টাকা নিচ্ছেন ভাইজান।

এরআগে ‘বিগ বস’ এর আগামী সিজনে তিনি আর সঞ্চালক হবেন কিনা তা নিয়ে বিস্তর আলোচনা হয়েছিল। কিন্তু সম্প্রতি বিগ বসের পক্ষ থেকে আসন্ন সিজনের একটি টিজার ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে স্বমহিমায় দেখা গিয়েছে ভাইজানকে। টিজারে সালমানকে বলতে শোনা যায়, শো যেমন বড় তেমনি এবারে উত্তেজনার মাত্রাও বাড়বে।

এবারের বিগ বসের সিজন অনেকটাই আলাদা। বদল হয়েছে সেটেও। অন্য বারের মতো আর শোয়ের মধ্যে বিলাসবহুল ভাবে দিন কাটাতে পারবেন না প্রতিযোগীরা। জানা যাচ্ছে, মূল পর্বে ঢোকার আগে জঙ্গলের মধ্যে কিছুদিন থাকতে হবে তাদের। নিজের নূন‍্যতম আরামের ব্যবস্থাটাও করে নিতে হবে নিজেকেই।

তাছাড়া সালমান খান মাত্র ১৪ সপ্তাহের জন্য ৩৫০ কোটি টাকা নেবেন। গত সিজনগুলির তুলনায় প্রায় ১৫ শতাংশ পারিশ্রমিক বাড়িয়েছেন তিনি। ‘বিগ বস’-এর ৪ থেকে ৬ তম সিজনের প্রতিটি পর্বের জন্য ২.৫ কোটি টাকা করে পারিশ্রমিক নিতেন ভাইজান। সিজন ৭ আসতেই সেটা বাড়িয়ে সপ্তাহে ৭ কোটি করে দেন তিনি। ১৩ তম সিজনে সপ্তাহে ১৩ কোটি টাকা করে পারিশ্রমিক নিয়েছিলেন সালমান। নিন্দুকরা বলছেন, করোনাকালে যে টাকা গরীব দুঃখীদের জন্য ব্যয় করেছিলেন সেটা এভাবেই তুলে নিচ্ছেন ভাইজান।

এখনো পর্যন্ত ‘বিগ বস’-এর প্রতিযোগীদের চূড়ান্ত তালিকা প্রকাশ্যে না আসলেও ‘বিগ বস ওটিটি’র ঘরে থাকাকালীনই ‘বিগ বস’ সিজন ১৫ তে সরাসরি এন্ট্রি নেওয়ার সুযোগ পেয়ে গিয়েছিলেন প্রতীক সেহজপাল। আগামী ২রা অক্টোবর থেকে শুরু হবে ‘বিগ বস’ সিজন ১৫। এদিকে গত ১৮ সেপ্টেম্বর ‘বিগ বস ওটিটি’র প্রথম সিজনে শমিতা শেট্টিকে টেক্কা দিয়ে বিজয়ীর ট্রফি জিতে নিয়েছেন দিব‍্যা আগরওয়াল। করন জোহরের সঞ্চালনায় এই প্রথম বার ওটিটি প্ল‍্যাটফর্মে এলো ‘বিগ বস’। আর বিতর্কের মালমসলাও অনেকটাই বেশি ছিল এই সিজনে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন