বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথম বলিউড ছবি হিসেবে অনন্য নজির গড়ছে ‘রাধে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মে, ২০২১, ৫:২৩ পিএম | আপডেট : ৫:২৪ পিএম, ২৪ মে, ২০২১

‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড হিরো’ ছবি মুক্তির আগে সালমানভক্তদের উত্তেজনার পারদ চড়েছিল। কিন্তু ঈদে মুক্তি পাওয়ার পর শুধু সমালোচনাই জুটেছে ছবিটির কপালে। দর্শকদের মন ভরাতে ব্যর্থ হয়েছেন ‘ভাইজান’ সালমান খান। তা সত্ত্বেও প্রথম বলিউড সিনেমা হিসেবে অনন্য নজির গড়তে চলেছে ‘রাধে’।

করোনার কোপে বন্ধ দেশের সিনেমা হলগুলি। ফলে ডিজিটাল প্ল্যাটফর্মেই গত ১৩ মে মুক্তি পেয়েছে সালমানের নতুন ছবি। টাকার বিনিময়ে ডিজিটাল প্ল্যাটফর্ম সাবস্ক্রাইব করেই দেখে নেয়া যাচ্ছে ছবিটি। আবার এয়ারটেল গ্রাহকরা টিভিতেও ছবিটি উপভোগ করতে পারছেন। এবার অ্যাপেল টিভিতেও দেখা যাবে ছবিটি। মোট ৬৫টি দেশে বসেই সিনেমাটি উপভোগ করা যাবে। বেলজিয়াম, ডেনমার্ক, কানাডা, ফিজি, মালয়েশিয়া, শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা, মরিশাসসহ বিভিন্ন দেশের দর্শকরা বলিউড সুপারস্টারের অ্যাকশনে ভরা ছবিটি দেখে নিতে পারবেন অ্যাপেল টিভিতে। এর আগে কোনও বলিউড ছবি অ্যাপেল টিভিতে লাইভ দেখা যায়নি।

দর্শকদের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে সালমানের ‘রাধে’। এক সপ্তাহ পেরিয়ে গেলেও ছবি থেকে আয় তেমন নজরকাড়া নয়। সিনেমা হলে মুক্তি না পাওয়ার পাশাপাশি পাইরেসিও এর অন্যতম কারণ। সম্প্রতি যে কারণে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো হুমকিও দিয়েছিলেন সালমান। সতর্ক করেছিলেন, অন্যান্য ওয়েবসাইট থেকে ডাউনলোড করে ছবিটি দেখলে বিপদে পড়তে হতে পারে। পাইরেসির অভিযোগে তিনজনকে গ্রেপ্তারও করা হয়েছে। এর মধ্যে তাই আয় বাড়াতে একাধিক পন্থা অবলম্বন করছে ছবিটি। শোনা যাচ্ছে, অ্যাপেল টিভির মতো আরও কিছু ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি। যাতে একশোরও বেশি দেশ তা দেখতে পায়।

কিন্তু প্রশ্ন একটা থেকেই যাচ্ছে, যে ছবি সলমনের ভক্তদেরই মনে ধরেনি, তা নানা প্ল্যাটফর্মে মুক্তি পেলে কি সাফল্যের মুখ দেখবে? জিফাইফ-এ রেকর্ড সংখ্যক দর্শক ছবিটি দেখে ফেললেও ছবি থেকে আয় কিন্তু এখনও পর্যন্ত ‘সালমানোচিত’ নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Dadhack ২৯ মে, ২০২১, ১:২১ পিএম says : 0
we don't need to know about this sort of Cinema news it destroy human's character and morality as such they commit so many kind of sexual and other violence fighting and killing people in cold blood.
Total Reply(0)
Dadhack ২৯ মে, ২০২১, ৯:৪২ পিএম says : 0
সিনেমা নাটক গান-বাজনা এগুলির বেহায়াপনা অশ্লীলতা যিনা-ব্যভিচার ছড়ায় এর কারণে মানুষ অবৈধ সম্পর্ক করে যেনা ব্যভিচার করে, পরকীয়া করে, আর এর প্রভাব পড়ে পারিবারিক জীবনে, সামাজিক জীবনে ও রাষ্ট্রীয় জীবনে, সমাজ পরিবার ও রাষ্ট্র সবকিছু ধ্বংস হয়ে যায়, সেখানে কোন সুখ শান্তি থাকে না আল্লাহ মোমেন পুরুষ ও নারীর দৃষ্টি নত ও লজ্জাস্থান হেফাজত করতে বলেছেন, তাহলে কেমন করে একটা নারী পর পুরুষের দিকে তাকিয়ে সিনেমা-নাটক দেখতে পারে ,পুরুষ ও কেমন করে একটা নারীর দিকে তাকিয়ে থাকে. গান-বাজনা ও হারাম করেছেন তাহলে কেমন করে পুরুষ ও মহিলারা গান-বাজনা শুনে. নাচানাচি আল্লাহ হারাম করেছে, তাহলে কেমন করে পুরুষ ও নারী এইসব জঘন্য অঙ্গ ভঙ্গিমায় অশ্লীল নাচ দেখে. যারা ঈমানদারদের মধ্যে লজ্জাজনক বিষয় প্রচার করে সূরা: ২৪:Ayat:১৯: “নিশ্চয় যারা যারা ঈমানদারদের মধ্যে লজ্জাজনক বিষয় প্রচার ও অশ্লীলতা ছড়িয়ে দিতে পছন্দ করে তাদের জন্য রয়েছে দুনিয়া ও আখেরাতে এক বেদনাদায়ক আযাবের শাস্তি। আল্লাহ জানেন, কিন্তু তোমরা জান না।” (সূরা:7: Ayat: 33) "তাদেরকে বলুন:" আমার পালনকর্তা কেবল প্রকাশ্য বা গোপনীয়, অশ্লীল কাজ নিষিদ্ধ করেছেন" (সূরা:6: Ayat:151) "তাদেরকে বলুন (হে মুহাম্মদ!) 'এমনকি লজ্জাজনক বিষয়গুলির ধারে কাছেও যেয়ো না – এগুলি প্রকাশ্য বা গোপনীয় হোক" সূরা:24:Ayat21: "কুরআনের বিভিন্ন স্থানে আল্লাহ আমাদের শয়তানের পদক্ষেপ অনুসরণ না করার জন্য সতর্ক করেছেন:" শয়তান মানুষকে লজ্জাজনক কাজের জন্য উত্সাহিত করে এবং সর্বজনীনভাবে গৃহীত ভুল কাজ করতে উত্সাহিত করে(আল-মুনকার)" Surah:7:Ayat:28 ”আর যখন তারা কোনো অশ্লীল কাজ করে তখন বলে আমরা এতে আমাদের পূর্বপুরুষদেরকে পেয়েছি এবং আল্লাহ আমাদেরকে এর নির্দেশ দিয়েছেন, বল নিশ্চয়ই আল্লাহ অশ্লীল কাজের নির্দেশ দেন না তোমরা কি আল্লাহর ব্যাপারে এমন কিছু বলছ যা তোমরা জানো না” Surah:17:Ayat:32: “তোমরা অবৈধ যৌন সংযোগ এর ধারে-কাছে যেও না ওটা অশ্লীল ও নিকৃষ্ট আচরণ” সূরা: ২৪:Ayat২১: "কুরআনের বিভিন্ন স্থানে আল্লাহ আমাদের শয়তানের পদক্ষেপ অনুসরণ না করার জন্য সতর্ক করেছেন:" শয়তান মানুষকে লজ্জাজনক কাজের জন্য উত্সাহিত করে এবং সর্বজনীনভাবে গৃহীত ভুল কাজ করতে উত্সাহিত করে(আল-মুনকার)" Surah:7:Ayat:28 ”আর যখন তারা কোনো অশ্লীল কাজ করে তখন বলে আমরা এতে আমাদের পূর্বপুরুষদেরকে পেয়েছি এবং আল্লাহ আমাদেরকে এর নির্দেশ দিয়েছেন, বল নিশ্চয়ই আল্লাহ অশ্লীল কাজের নির্দেশ দেন না তোমরা কি আল্লাহর ব্যাপারে এমন কিছু বলছ যা তোমরা জানো না” Surah:17:Ayat:32: “তোমরা অবৈধ যৌন সংযোগ এর ধারে-কাছে যেও না ওটা অশ্লীল ও নিকৃষ্ট আচরণ”
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন