ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

অপহরনের দুইদিন পর উদ্ধার অধ্যাপক, আটক ৫

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০১৯, ৪:৩৭ পিএম

অপহরণের দু’দিন পর নারায়ণগঞ্জের তোলারাম কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক সারোয়ার জাহান কিরণকে উদ্ধার করেছে র‌্যাব-৪। এসময় অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়েছে।
আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ভোরে মিরপুর ৬০ ফিটের দক্ষিণ মণিপুর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।
র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার (সিপিসি-১) মেজর কাজী সাইফুদ্দিন আহমেদ জানান, সারোয়ার জাহান গত বুধবার সন্ধ্যায় কল্যাণপুরের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। তার পরিবার গতকাল বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে র‌্যাব-৪ এর কাছে নিখোঁজের বিষয়ে অভিযোগ জানালে আমাদের আভিযানিক টিম অভিযানে নামে।
অপহরণের পর সারোয়ার জাহানের মোবাইল থেকেই মুক্তিপণের টাকা চাওয়া হচ্ছিল। এক পর্যায়ে তার মোবাইলও বন্ধ পাওয়া যায়। পরে আমরা তথ্যপ্রযুক্তির সহায়তায় মিরপুরের ৬০ ফিট রাস্তার পাশে দক্ষিণ মণিপুরের একটি বাসা থেকে তাকে উদ্ধার করি। এসময় সংঘবদ্ধ অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকে আটক করা হয়।
মেজর সাইফুদ্দিন বলেন, উদ্ধার সারোয়ার জাহান খুবই বিধ্বস্ত অবস্থায় আছেন। তাকে মুক্তিপণের জন্য মারধর করা হয়েছে এবং ২৪ ঘণ্টার বেশি সময় ঘুমাতে দেওয়া হয়নি। আমরা এখন তাকে বিশ্রামে রেখেছি। পরে তার কাছ থেকে ঘটনার বিস্তারিত জানা যাবে।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনি কল্যাণপুরের বাসা থেকে বের হয়ে ৬০ ফিটের রাস্তায় উঠলে তাকে মাইক্রোবাসে তুলে নেয় সংঘবদ্ধ অপরাধীচক্রের সদস্যরা।
আটক পাঁচজনের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন