ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

কালকিনিতে অপহরনের ৬ঘন্টা পর প্রবাসির শিশু উদ্ধার ৩অপহরনকারী আটক

কালকিনি(মাদারীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ নভেম্বর, ২০১৯, ১:৫১ পিএম

মাদারীপুরের কালকিনি উপজেলার আন্ডারচর গ্রাম থেকে আদনান(৫) ও জোনায়েত(৮) নামের ২শিশুকে অপহরনের ৬ঘন্টা পর উদ্ধার ও ৩অপহরনকারী জব্বার সিকদার(৫০) তার ছেলে সজিব(১৭) ও আবদুল্লাহ(১৬)কে আটক করেছে কালকিনি থানা পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় মোটরসাইকেল যোগে কালকিনির আন্ডারচর দাখিল মাদ্রাসার মাঠ থেকে অপহরন করা হলে তৎপর পুলিশ রাত সাড়ে ১২টায় বরিশালের মুলাদির পাতারচর গ্রাম থেকে তাদের উদ্ধার করে।
জানাগেছে, কালকিনি উপজেলার কয়ারিয়া এলাকার বড়চর কয়ারিয়া গ্রামের ইতালি প্রবাসী আসাদুজ্জামান চৌধুরির শিশু পুত্র আদনান তার মামা বাড়ি আন্ডারচর গ্রামে বেড়াতে আসলে তাকে ঘুরতে নেয়ার কথা বলে কৌশলে অপহরন করা হয়। কিন্তু এসময় তার খেলার সঙ্গী মরহুম হাবিব খানের ছেলে জোনায়েত দেখে ফেললে তাকেও অপহরন করা হয়। তবে নেয়ার সময় অনেকে দেখে ফেলায় অপহৃত শিশুর পরিবার তাৎক্ষনিক থানায় সাধারন ডায়েরী করে। আর পুলিশ শিশু দুটিকে উদ্ধারে তৎপর হয়ে ওঠে। পরে রাতে অপহরনকারীরা ফোনকরে ২০লক্ষ টাকা মুক্তিপন দাবী করলে পুলিশ মোবাইলের কল ট্যাকিং করে বরিশালের মুলাদির পাতারচর গ্রাম থেকে অপহরনকারী সজিবের খালু নাসির উদ্দিনের ঘরথেকে শিশু ২টিকে উদ্ধার ও অপহরনকারীদের আটক করে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি দতন্ত মোঃ হারুন অর রশীদ বলেন ‘ এব্যাপারে মামলা হচ্ছে এবং আসামীদের জেল হাজতে প্রেরণ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন