শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মহানবীকে গাল-মন্দ, চাটখিলে যুবক আটক

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২২ নভেম্বর, ২০১৯, ৪:৫০ পিএম

চাটখিল উপজেলার সাহপুর ইউনিয়ন থেকে রাহুল দাস (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সে মহানবী হযরত মোহাম্মদ (সা.) কে নিয়ে কুটক্তি ও কটাক্ষ করে গাল-মন্দ করেছে বলে স্থানীয় লোকজন তাকে আটক করে।

শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত রাহুল দাস সিলেট জেলার বিশ্বনাথ এলাকার ভক্ত দাসের ছেলে। সে চাটখিলের সাহপুর এলাকার তার বোনের জামাইয়ের বাড়ীতে বসবাস করে।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে সাহাপুর বাজারের ভূইয়া ক্লথ স্টোরের কর্মচারী রাহুল দাস দোকানে বসে মহানবী হযরত মোহাম্মদ (সা.)কে কটাক্ষ ও কটুক্তি করে গাল-মন্দ করে। পরে বিষয়টি জানাজানি হলে স্থানীয় মুসল্লিরা রাহুলকে আটকে রাখে। খবর পেয়ে রাত ১০টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আটক করে থানায় নিয়ে যায়।
এদিকে ঘটনার থেকে মধ্যরাত পর্যন্ত হাজার হাজার মুসল্লিরা সাহাপুর বাজারে অবস্থান নিয়ে বিক্ষোভ করে। পরিস্থিতি শান্ত রাখতে ওই এলাকায় রাতভর ইন্টারনেট ও বিদ্যুৎ সংযোগ বন্ধ রাখা হয়। তবে শুক্রবার সকাল থেকে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে বলে সূত্রে জানা গেছে।
চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্মীয় ভাবমুত্তিতে আঘাত আনার অভিযোগে মুসল্লি মো. শিবলু বাদী হয়ে রাহুলকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন। অভিযুক্ত রাহুলকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
*মজলুম জনতা* ২২ নভেম্বর, ২০১৯, ৫:০৪ পিএম says : 0
বুঝিনা কি করে এত দুঃসহ দেখায়।এদের সায়েস্তা করতেই হবে।
Total Reply(0)
তাৱেক ২২ নভেম্বর, ২০১৯, ৫:৫৮ পিএম says : 0
ওৱ দৃষ্টানত মুলক শাস্তি চাই ।
Total Reply(0)
মুরাদ ২২ নভেম্বর, ২০১৯, ৬:৫৮ পিএম says : 0
আবার কিছু লোক বলবে
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন