বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সরকারের সময় শেষ হয়ে আসছে- সেলিমা রহমান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০১৯, ৬:৪৫ পিএম

বর্তমান ক্ষমতাসীন সরকারের সময় শেষ হয়ে আসছে মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান বলেন, তাদের পায়ের তলায় মাটি নেই। এ কারণে তারা লুটেপুটে খাচ্ছে। শনিবার (৭ ডিসেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে বিএনপি নেতা মরহুম সাদেক হোসেন খোকার স্মরণে জিয়া শিশু-কিশোর মেলা আয়োজিত এম সভায় তিনি একথা বলেন।

সেলিমা রহমান বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা সিন্ডিকেট গড়ে জনগণকে অসহায় করে জনগণের বুকে পা রেখে দুই হাতে লুটপাট করে খাচ্ছে। এর থেকে বেরিয়ে আসতে হলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি বলেন, দেশের সব দ্রব্যের মূল্য বৃদ্ধি পেয়ে মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। দেশে গণতন্ত্র নেই। গুম-খুন-হত্যা চলছেই। এগুলোর সঠিক কোনো তদন্ত হয় না। এর কারণ হলো দেশে জনগণের সরকার নেই। জনগণের সরকার থাকলে এগুলো হতো না। বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, ১৯৭১ সাল থেকে ১৯৭৫ সাল পর্যন্ত গুম-খুন-ধর্ষণ-হত্যা যেভাবে চলেছে, সেই একইভাবে বর্তমানে দেশে গুম-খুন-ধর্ষণ-হত্যা চলছে। এ নিয়ে সরকারের কোনো ভ্রুক্ষেপ নেই।

বিএনপির এই নেত্রী বলেন, এই সরকার সব দিকেই ব্যর্থ। রোহিঙ্গারা মিয়ানমার থেকে এসে অবস্থান নিয়েছে। অন্যদিকে সীমান্তে অবৈধভাবে ভারতের লোকজনকে বাংলাদেশে পুশ ইন করা হচ্ছে। বঙ্গোপসাগরে রাডার বসিয়ে দখল করে নেওয়া হচ্ছে। তা নিয়ে এই সরকারের কোনও মাথাব্যথা নেই। এর কারণ হলো এই সরকার দেশের জনগণের ভালো চায় না। দেশের স্বাধীনতা রক্ষা করতে চায় না। তারা শুধু এদেশের ক্ষমতাটাকেই দখল করে রাখতে চায়। নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশে আবার গণতন্ত্র প্রতিষ্ঠার আহŸান জানান তিনি।

খালেদা জিয়ার জামিন প্রসঙ্গে সেলিমা রহমান বলেন, কোর্ট যখন খালেদা জিয়ার মেডিক্যাল রিপোর্ট চেয়েছেন, তার আগের দিন প্রধানমন্ত্রী যে ভাষায় কথা বলেছেন, একজন প্রধানমন্ত্রী হয়ে এভাবে কথা বলা শোভা পায় না। বেগম খালেদা জিয়াকে নিয়ে প্রধানমন্ত্রী এমন ভাষায় কথা বলেছেন, যাতে বেগম খালেদা জিয়ার মেডিক্যালের সত্য রিপোর্টটা কোর্টে পেশ না করা হয়। এক ধরনের খ্রেট (হুমকি) তিনি দিয়েছেন ডাক্তারদের এবং বিচারপতিদের।

আয়োজক সংগঠনের সভাপতি জাহাঙ্গীর শিকদারের সভাপতিত্বে স্মরণসভায় আরও উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, কৃষক দলের সদস্য মিয়া মো. আনোয়ার প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন